চেয়ারম্যান কোথায় গেল আপনার অহংকার !

প্রকাশিত: ৯:০৯ পূর্বাহ্ণ, অক্টোবর ৭, ২০১৯

চেয়ারম্যান কোথায় গেল আপনার অহংকার !

সিলনিউজ ডেস্ক :: সিলেট জেলা যুবলীগ নিয়ে গত ২৯ জুলাই যে নাটক তৈরী করে যুবলীগকে টাকা আর নিজ স্বার্থের জন্য তোলে দিয়েছিন ব্যাবসায়ী আর আমলার হাতে নষ্ট করে দিয়েছিলেন দীর্ঘ ১৫বছর অপেক্ষায় তাকা হাজারো ত্যাগী তৃণমূল নেতাকর্মীর স্বপ্ন আশা-আকাঙ্ক্ষা।

চেয়ারম্যান সাহেব কোতায় গেল আপনার দেমাকী কথাবার্তা অহংকার, আপনি কর্মীদের এতটা অমুল্যায়ন করতেন আজ কি আপনার পাশে বঙ্গবন্ধুর আদর্শে গড়া একজ কর্মী আছে? আপনি কথায় কথায় বলতেন বিপদে পড়লে ঘরের বউ ছাড়া পাশে কাউকে পাবেন না আজ কি তা সত্য হতে চলছে? আপনি বঙ্গবন্ধুর আদর্শকে টাকার কাছে বিক্রি করে যুবলীগকে বানিয়েছেন নিজের ব্যাবসা প্রতিষ্টান।

আজ আপনার জন্য আমাদের প্রাণের সংগঠন কলঙ্কিত এর দায়ভার কে নিবে?আজ আপনার ব্যাংক হিসেব তলব করেছে বাংলাদেশ ব্যাংক এবং আপনাকে বাহিরে যাওয়া নিষেধাজ্ঞা করা হয়েছে,আপনি বঙ্গবন্ধুর পরিবারের আত্মীয়তা করেছেন বলেইকি আপনার এতটা দাপট ছিল?বঙ্গবন্ধুর পরিবারের অন্য সদস্যরা তো কখনো এমন কিছু করে নি দল বা দেশের ক্ষতি হউক, কথায় কথায় বলতেন যুবকদের যৌবন কালই শেষ্ঠকাল সেই শেষ্টকাই আপনি টাকার কাছে কবর দিয়ে সিলেট যুবলীগ কে মাটি চাপা দিয়েছেন। চেয়ারম্যান সাহেব যৌবনকাল আর ক্ষমতা চিরকাল তাকে না।পাপ করলে তার ফল ভোগ করতে হয়।

আশা করি প্রাণের সংগঠন যুবলীগ সঠিক নেতৃত্ব পেয়ে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও শেখ ফজলুল হক মনির নীতি আদর্শে ফিরবে।
মনে রাখবেন বঙ্গবন্ধুর আদর্শে গড়া সৈনিকরা কখনো কালাে টাকার কাছে বিক্রি হয় না।

একজন এডভোকেট আফছর আহমদ বঙ্গবন্ধুর নীতিআদর্শে গড়ে উঠা বীর সৈনিকের জন্য শুভ কামনা রইল ——
জয় বাংলা জয় বঙ্গবন্ধু

  •  
  •  
  •  
  •  
  •  

এ সংক্রান্ত আরও সংবাদ

আমাদের ফেইসবুক পেইজ