ছাতকের গোবিন্দগঞ্জ বহুমুখী উচ্চ বিদ্যালয়ে আইসিটি বিষয়ক ‘ইন-হাউজ প্রশিক্ষণ’ অনুষ্ঠিত

প্রকাশিত: ১২:২৯ পূর্বাহ্ণ, অক্টোবর ২৬, ২০১৯

ছাতকের গোবিন্দগঞ্জ বহুমুখী উচ্চ বিদ্যালয়ে আইসিটি বিষয়ক ‘ইন-হাউজ প্রশিক্ষণ’ অনুষ্ঠিত

ছাতক প্রতিনিধি:  ছাতক উপজেলার গোবিন্দগঞ্জ বহুমুখী উচ্চ বিদ্যালয়ে আইসিটি বিষয়ক ‘ইন-হাউজ প্রশিক্ষণ’ অনুষ্ঠিত হয়েছে । শুক্রবার সুনামগঞ্জ জেলার ছাতক উপজেলার গোবিন্দগঞ্জ বহুমুখী উচ্চ বিদ্যালয়ে আইসিটি বিষয়ক ‘ইন-হাউজ প্রশিক্ষণ’ অনুষ্ঠিত হয়। আইসিটি বিষয়ক ইন-হাউজ প্রশিক্ষণের উদ্ভোধনী অনুষ্ঠানে প্রধান শিক্ষক আতাউর রহমানের সভাপতিত্বে ও ICT4E এম্বাসেডর মহি উদ্দিনের পরিচালনায় পবিত্র কোরআন তেলাওয়াত করেন ICT4E জেলা এম্বাসেডর মাওঃ শাহিন আলম।প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ছাতক উপজেলা নির্বাহী কর্মকর্তা  গোলাম কবির, বিশেষ অতিথি মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা বাবু পুলিন চন্দ্র রায়, ইউআরসি ইন্সট্রাক্টর  মোস্তফা আহসান হাবিব, বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি বাবু তাপস দাশ পুরকায়স্থ, প্রধান শিক্ষক ও ICT4E জেলা এম্বাসেডর,সেরা কন্টেন্ট নির্মাতা কামাল উদ্দিন, জনাব কবিরুল ইসলাম, সহকারী প্রধান শিক্ষক ফজলুল করিম বকুল। বক্তব্য রাখেন প্রধান শিক্ষিকা নাসরিন আক্তার খানম, সেরা কন্টেন্ট নির্মাতা ও ICT4E জেলা এম্বাসেডর মিছবাহ উদ্দিন ও আবু ছালেহ মোঃ নোমান।প্রশিক্ষণ পরিচালনা করেনঃ  মোঃ কবিরুল ইসলাম, প্রধান শিক্ষক, জনতা উচ্চ বিদ্যালয়,ICT4E জেলা এম্বাসেডর সুনামগঞ্জ ও সেরা কন্টেন্ট নির্মাতা।


মোঃ মিছবাহ উদ্দিন,সহকারী শিক্ষক,আমরিয়া আলিম মাদ্রাসা,দক্ষিণ সুনামগঞ্জ, ICT4E জেলা এম্বাসেডর সুনামগঞ্জ ও সেরা কন্টেন্ট নির্মাতা। আবু ছালেহ মোহাম্মদ নোমান, সহকারী শিক্ষক, ২৮ নং রামপুর সপ্রাবি,ছাতক, ICT4E জেলা এম্বাসেডর ও সেরা কন্টেন্ট নির্মাতা। মাহফুজুল ইসলাম নমির, সহকারী শিক্ষক, অরুণোদয় বালিকা উচ্চ বিদ্যালয়, জগন্নাথপুর, সুনামগঞ্জ। ICT4E জেলা এম্বাসেডর ও সেরা কন্টেন্ট নির্মাতা। মোহাম্মদ নিজাম উদ্দিন, সহকারী শিক্ষক, মল্লিকপুর সপ্রাবি, ICT4E জেলা এম্বাসেডর সুনামগঞ্জ। মোঃ আল আমীন, সহকারী শিক্ষক, কাইতকোণা সপ্রাবি,ছাতক, ICT4E জেলা এম্বাসেডর সুনামগঞ্জ। মোঃ মহি উদ্দিন, সহকারী শিক্ষক,গোবিন্দগঞ্জ বহুমুখী উচ্চ বিদ্যালয়,ছাতক, ICT4E জেলা এম্বাসেডর সুনামগঞ্জ। শাহীন আলম, সহকারী শিক্ষক, নতুন বাজার দাখিল মাদ্রাসা, ছাতক, ICT4E জেলা এম্বাসেডর। প্রশিক্ষণটি গ্রহণ করেন।
সুনামগঞ্জ জেলার বিভিন্ন স্কুল, মাদ্রাসার সম্মানিত শিক্ষক বৃন্দ। আবু ছালেহ নোমানের দাবির প্রেক্ষিতে ছাতক উপজেলা নির্বাহী কর্মকর্তা সাথে সাথে দাবি মেনে নেন। প্রতি মাসে যেন একটি করে ইন-হাউজ প্রশিক্ষণের ব্যবস্থা করা হয় তাতে নির্বাহী কর্মকর্তা লান্সের ব্যবস্থা করবেন।

  •  
  •  
  •  
  •  
  •  

আমাদের ফেইসবুক পেইজ