ছাতকে আবুল কালাম হত্যার বিচারের দাবিতে মানববন্ধন

প্রকাশিত: ১১:১৮ অপরাহ্ণ, আগস্ট ২৮, ২০২০

ছাতকে আবুল কালাম হত্যার বিচারের দাবিতে মানববন্ধন

ছাতক প্রতিনিধি::
ছাতকের গোবিন্দগঞ্জ সৈদেরগাঁও ইউনিয়ন যুবলীগের সাংগঠনিক সম্পাদক, গোবিন্দগঞ্জ আব্দুল হক স্মৃতি ডিগ্রী কলেজ শাখার সাবেক ছাত্রলীগ নেতা আবুল কালামের হত্যাকারীদের ফাঁসির দাবিতে মানববন্ধন ও প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়েছে।

শুক্রবার বিকালে জালালপুর- লামারসুলগঞ্জ সড়কের পীরপুর বাজার এলাকায় এলাকাবাসীর উদ্যোগে এ মানববন্ধন ও প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়।

সুনামগঞ্জ জেলা পরিষদ’র সদস্য ও আওয়ামীলীগ নেতা আবুস সহিদ মুহিতের সভাপতিত্বে ও সিলেট এমসি কলেজের শিক্ষার্থী ইকবাল হোসাইনের পরিচালনায় প্রতিবাদ সভায় বক্তব্য রাখেন, মানবাধিকার কাউন্সিল ছাতক উপজেলা শাখার সভাপতি ও সাবেক চেয়ারম্যান আলহাজ্ব সুন্দর আলী,সাবেক চেয়ারম্যান ও আওয়ামীলীগ নেতা আলহাজ্ব নিজাম উদ্দিন, ব্যবসায়ী ও রাজনীতিবিদ সদরুল আমিন সোহান, উপজেলা যুবলীগ নেতা আরজ আলী, নিহত আবুল কালাম’র বড় ভাই জামাল উদ্দিন, শিক্ষক মাওলানা এখলাছুর রহমান সিদ্দিকী, কামরুল ইসলাম, গোলাম রব্বানী, রফিকুল ইসলাম, সাবেক বিডিআর সদস্য আব্দুল গফুর, তাহের আহমদ চৌধুরী, মোছন আলী তালুকদার, তরীক আলী তালুকদার, মোস্তাব আলী, আনছার আলী, রইছ আলী, জহিরুল হক, আলী হোসেন, আজাদুর রহমান, মখলিছুর রহমান, আব্দুল মছব্বির, রুহুল আমিন, সাজ্জাদুর রহমান, সার্জেন্ট কাদের, ছাত্রনেতা এটিম রায়হান, জুবায়েল বক্স, জুবায়ের আহমদ, নাজিম উদ্দিন, ডাঃ মাজহারুল, রইফ উল্লাহ, সজুল হক, আব্দুল মতিন, আনর উদ্দিন, মেম্বার রাজন মিয়া, মেম্বার আনর আলী, শাহীনুর রাজা চৌধুরী, এটিএম কয়েছ, নাজমুল হক, নিজাম উদ্দিন প্রমুখ।

প্রসঙ্গত, গত ২৪ আগস্ট তুচ্ছ বিষয়কে কেন্দ্র করে পীরপুর গ্রামের আবুল কালামকে হত্যা করে প্রতিপক্ষের লোকজন। এ ঘটনায় ৬ জনকে আসামি করে ছাতক থানায় হত্যা মামলা দায়ের করা হয়েছে। ঘটনার দিন জনতার সহায়তায় ২ জন হত্যাকারীকে আটক করে পুলিশের কাছে সোপর্দ করা হয়েছে। সভায় বক্তারা দ্রুত সকল খুনিদের গ্রেফতার করে দৃষ্টান্তমুলক শাস্তির দাবী জানিয়েছেন।

এ সংক্রান্ত আরও সংবাদ

সংবাদ অনুসন্ধান ক্যালেন্ডার

MonTueWedThuFriSatSun

আমাদের ফেইসবুক পেইজ