ছাতকে দু’পক্ষের সংঘর্ষে নারীসহ আহত ৪৫

প্রকাশিত: ৫:৪০ অপরাহ্ণ, জুন ১০, ২০২০

ছাতকে দু’পক্ষের সংঘর্ষে নারীসহ আহত ৪৫

ছাতক প্রতিনিধি :: সুনামগঞ্জের ছাতকে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে দু’পক্ষের সংঘর্ষে নারীসহ ৪৫ ব্যক্তি আহত হয়েছে। গুরুতর আহত ১৫ জন কে ভর্তি করা হয়েছে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে।

বুধবার সকালে শহরের তাতিকোনা এলাকায় এ সংঘর্ষের ঘটনা ঘটে। সংঘর্ষ চলাকালে কয়েক রাউন্ড গুলি ছোঁড়া হয়েছে বলে স্থানীরা জানিয়েছেন।

দফায়-দফায় সংঘর্ষে গোটা এলাকা এক পর্যায়ে পরিনত হয় রনক্ষেত্রে। এসময় আশপাশের কয়েকটি পাড়ার মানুষের মধ্যে ছড়িয়ে পড়ে আতংক।

প্রত্যক্ষদর্শীরা জানান, মঙ্গলবার বিকেলে শহরের তাতিকোনা এলাকার বাসিন্দা আতাই মিয়া ও সুরুজ আলীর মধ্যে পূর্ব বিরোধ নিয়ে কথা কাটাকাটি ও হাতাহাতির ঘটনা ঘটে। এ ঘটনার জের ধরে বুধবার উভয় পক্ষের লোকজন তুমুল সংঘর্ষে লিপ্ত হয়। দফায়-দফায় সংঘর্ষে নারীসহ উভয় পক্ষের অন্তত ৪৫ ব্যক্তি আহত হয়।

গুরুতর আহত লাভলু মিয়া, নিকসন, শিমুল, জলাল উদ্দিন, মাহফুজ বাবলু, ফয়সল, আজিজুর রহমান, কুতুব আলী, কছির মিয়া, আঞ্জব আলী, মনসুর আলী, আইন উদ্দিন, জইন উদ্দিন, আলিম উদ্দিন ও সাদক আলীকে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

অন্যান্য আহতদের ছাতক হাসপাতালে ভর্তি ও চিকিৎসা দেয়া দেয়া হয়। পুলিশ ঘটনাস্থলে পৌছে পরিস্থিতি নিয়ন্ত্রনে আনে। ছাতক থানার ওসি মোস্তফা কামাল জানান, পরিস্থিতি শান্ত রয়েছে।

সংবাদ অনুসন্ধান ক্যালেন্ডার

MonTueWedThuFriSatSun

আমাদের ফেইসবুক পেইজ