ছাতকে নানা কর্মসূচিতে অংশ নিলেন অতিরিক্ত বিভাগীয় কমিশনার

প্রকাশিত: ১১:৩০ অপরাহ্ণ, আগস্ট ১৬, ২০২০

ছাতকে নানা কর্মসূচিতে অংশ নিলেন অতিরিক্ত বিভাগীয় কমিশনার

ছাতক প্রতিনিধি::
সিলেটের অতিরিক্ত বিভাগীয় কমিশনার (রাজস্ব ও স্থানীয় সরকার) মোঃ ফজলুল কবীর ছাতকে কর্মকর্তাদের সাথে মতবিনিময় করেছেন।

রবিবার সকালে উপজেলা প্রশাসনের উদ্যোগে এ মতবিনিময় সভার আয়োজন করা হয়। ছাতক উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ গোলাম কবিরের সভাপতিত্বে উপজেলা সেমিনার কক্ষে অনুষ্ঠিত মতবিনিময় সভায় বৈশ্বিক মহামারি করোনা ভাইরাস ও সাম্প্রতিক বন্যা পরিস্থিতি নিয়ে আলোচনা করা হয়।

এসময় উপজেলা চেয়ারম্যান ফজলুর রহমান, মহিলা ভাইস চেয়ারম্যান লিপি বেগম, উপজেলা কৃষি কর্মকর্তা তৌফিক হোসেন খান, সাব রেজিস্ট্রার আব্দুল করিম ধলা মিয়া, ছাতক থানার অফিসার্স ইনচার্জ মোস্তফা কামাল, সমাজসেবা কর্মকর্তা শফিউর রহমান, প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা কেএম মাহবুব রহমান, মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা পুলিন চন্দ্র রায়, প্রাথমিক শিক্ষা কর্মকর্তা মানিক চন্দ্র দাস, পরিবার পরিকল্পনা কর্মকর্তা চৌধুরী রাজীব মোস্তফা, সমবায় কর্মকর্তা মতিউর রহমান, পরিসংখ্যান কর্মকর্তা মাসুদ সরকার, উপজেলা খাদ্য নিয়ন্ত্রক শাহাব উদ্দিন, ইউআরসি ইন্সট্রাক্টর মোস্তফা আহসান হাবীব, যুব উন্নয়ন কর্মকর্তা গোপাল চন্দ্র দাস, ছাতক থানার এসআই সৈয়দ আব্দুল মান্নান, উপ সহকারী প্রকৌশলী এমএ জাসির, আমার বাড়ী আমার খামার প্রকল্পের কর্মকর্তা জুলকার নাঈন, উপজেলা আনসার ভিডিপির ইন্সট্রাক্টর শফিকুর রহমান, সহকারী পল্লী উন্নয়ন কর্মকর্তা প্রনব লাল দাস, মাধ্যমিক শিক্ষা অফিসের একাডেমিক সুপারভাইজার সুয়েব আহমদ প্রমুখ উপস্থিত ছিলেন।

এর আগে অতিরিক্ত বিভাগীয় কমিশনার মোঃ ফজলুল কবীর হাসনাবাদ এলাকার ঝাওয়া আশ্রয়ন প্রকল্প পরিদর্শন করে বৃক্ষরোপন করেছেন। এসময় তিনি আশ্রয়ন প্রকল্পে বসবাসকারী গরীব ৬০ টি পরিবারের মধ্যে ১০ কেজি করে চাল ও ২ কেজি করে আলু বিতরণ করেন।

চাল-আলু বিতরনকালে কালারুকা ইউনিয়নের চেয়ারম্যান আব্দুল অদুদ ও স্থানীয় লোকজন উপস্থিত ছিলেন। এদিকে গোবিন্দগঞ্জ বাজার ইজারা গ্রহনে অনিয়মের বিষয়টির তদন্ত কার্যক্রম শুরু করলে বাজার ইজারা গ্রহীতা সাবেক উপজেলা চেয়ারম্যান অলিউর রহমান চৌধুরী বকুল ১৫ দিনের সময় প্রার্থনা করে তদন্তকারী কর্মকর্তার কাছে একটি লিখিত আবেদন করেছেন। ১৫ দিনের মধ্যে লিখিতভাবে বাজার ইজারা সংক্রান্ত বিষয়ের জবাব দাখিল করবেন বলে আবেদনে উল্লেখ করা হয়েছে।

বিকেলে অতিরিক্ত বিভাগীয় কমিশনার গোবিন্দগঞ্জ-সৈদেরগাও­ ইউনিয়ন পরিষদ কার্যালয় ও বুড়াইরগাও-ভরেরগাও অরুনোদয়গুচ্ছগ্রাম পরিদর্শন করেছেন। এ গুচ্ছগ্রাম প্রকল্পেও বৃক্ষরোপন করেন অতিরিক্ত বিভাগীয় কমিশনার মোঃ ফজলুল কবীর। এসময় ইউপি চেয়ারম্যান আখলাকুর রহমান, ইউপি চেয়ারম্যান গয়াছ আহমদ সহ গোবিন্দগঞ্জ-সৈদেরগাও­ ইউনিয়নের সদস্য-সদস্যাবৃন্দ উপস্থিত ছিলেন।

সংবাদ অনুসন্ধান ক্যালেন্ডার

আমাদের ফেইসবুক পেইজ