ছাতকে নৌ-চাঁদাবাজ গ্রেফতার

প্রকাশিত: ৬:০২ অপরাহ্ণ, ফেব্রুয়ারি ৮, ২০২১

ছাতকে নৌ-চাঁদাবাজ গ্রেফতার

ছাতক প্রতিনিধি:: ছাতকে এক নৌ-চাঁদাবাজকে গ্রেফতার করেছে পুলিশ। রবিবার বিকেলে সুরমা নদীর মির্জাপুর এলাকা থেকে পুলিশ এ নৌ-চাঁদাবাজকে গ্রেফতার করে। নৌ-চাঁদাবাজ এনামুল হক এলেমান (৩১) ছাতক পৌর শহরের লেবারপাড়া এলাকার মন্তাজ আলী উরফে আব্দুল খালিকের পুত্র।

নৌ-পুলিশের এসআই হাবিবুর রহমানের নেতৃত্বে অভিযানের সময় নোয়ারাই ইউনিয়নের লক্ষীভাউর গ্রামের আশরাফ আলীর পুত্র নৌ-চাঁদাবাজ আব্দুল জলিল (২৯) সহ অন্যান্য চাঁদাবাজরা পালিয়ে যেতে সক্ষম হয়। তারা এমভি সাস নৌযানে চাঁদাবাজি করছিলো।

গ্রেফতারকৃত এনামুল হক এলেমানের কাছ থেকে বাংলাদেশ নৌযান শ্রমিক ও কর্মচারী ইউনিয়ন এবং জাহাজ শ্রমিক ফেডারেশন নামের দু’টি সংগঠনের চাঁদার বহি উদ্ধার করেছে পুলিশ।

এ ঘটনায় চাঁদার দাবিতে হামলার শিকার এমভি সাস জাহাজের শুকানি বরগুনা জেলা পাথরঘাটা উপজেলার খাগবুনিয়া এলাকার বাসিন্দা জসিম উদ্দিন বাদী হয়ে রাতে ছাতক থানায় একটি মামলা (নং-১১) দায়ের করেছেন।

মামলায় লক্ষীভাউর গ্রামের আব্দুল জলিল ও লেবারপাড়া গ্রামের এনামুল হক এলেমান সহ অজ্ঞাতনামা ৪-৫ জনকে আসামী করা হয়েছে। এ মামলায় গ্রেফতার দেখিয়ে এনামুল হক এলেমানকে সোমবার জেলহাজতে প্রেরণ করা হয়েছে। ছাতক নৌ-পুলিশ ফাঁড়ির ইনচার্জ সাইফুল ইসলাম ঘটনার সত্যতা স্বীকার করেছেন।

এ সংক্রান্ত আরও সংবাদ

সংবাদ অনুসন্ধান ক্যালেন্ডার

আমাদের ফেইসবুক পেইজ