ছাতকে পুষ্ঠি পরিকল্পনা বিষয়ক কর্মশালা

প্রকাশিত: ৬:২৫ অপরাহ্ণ, জানুয়ারি ১৪, ২০২০

ছাতকে পুষ্ঠি পরিকল্পনা বিষয়ক কর্মশালা

ছাতক প্রতিনিধি :: সুনামগঞ্জের ছাতকে জেলা ও উপজেলা পুষ্ঠি সমন্বয় কমিটির পরিচালনা সহায়িকা অবহিতকরণ ও বার্ষিক পুষ্ঠি কর্ম পরিকল্পনা বাস্তবায়নের অগ্রগতি বিষয়ক কর্মশালা এবং উপজেলা পুষ্ঠি সমন্বয় কমিটির দ্বি-মাসিক সভা অনুষ্ঠিত হয়েছে।

মঙ্গলবার (১৪জানুয়ারি) উপজেলা পুষ্ঠি সমন্বয় কমিটি আয়োজনে ও কেয়ার বাংলাদেশের কারিগরি সহায়তায় ছাতক উপজেলা পরিষদ হলরুমে উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ গোলাম কবিরের সভাপতিত্বে ও কেয়ার বাংলাদেশ সুনামগঞ্জের টেকনিক্যাল ও মনিটরিং কর্মকর্তা রোমানা আফরোজ মীমের পরিচালনায় সভা ও কর্মশালা অনুষ্ঠিত হয়। কর্মশালায় প্রধান অতিথি ছিলেন, ছাতক উপজেলা চেয়ারম্যান ফজলুর রহমান। এদিকে দ্বি-মাসিক সভায় প্রধান অতিথি ছিলেন, সুনামগঞ্জের সিভিল সার্জন ডাক্তার তৌহিদ আহমদ।

দিনব্যাপি পুষ্ঠি বিষয়ক অনুষ্ঠানে আরো বক্তব্য রাখেন, উপজেলা স্বাস্থ্য ও প.প কর্মকর্তা ডাক্তার রাজিব চক্রবর্তী, কেয়ার বাংলাদেশ সুনামগঞ্জের সিআই৪এন প্রকল্পের টেকনিক্যাল ম্যানেজার মো. হাসানুজ্জামান, উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান লিপি বেগম, পরিবার পরিকল্পনা কর্মকর্তা চৌধুরী রাজিব মোস্তফা, উপজেলা কৃষি কর্মকর্তা তৌফিক হোসেন খাঁন, মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা কবি পুলিন চন্দ্র রায়, প্রাথমিক শিক্ষা কর্মকর্তা মানিক চন্দ্র দাস, জনস্বাস্থ্য প্রকৌশলী মিজানুর রহমান, প্রেসক্লাবের সভাপতি সৈয়দ হারুন অর রসিদ, সাধারণ সম্পাদক আব্দুল আলিম, ইউপি চেয়ারম্যান আখলাকুর রহমান, আব্দুল হেকিম, সাইফুল ইসলাম, আবুল হাসনাত, মোফাজ্জল হোসেন, সূর্যের হাসি ক্লিনিকের ম্যানেজার স্বপ্না বেগম, সীমান্তিক নতুন দিনের উপজেলা ম্যানেজার নমিতা মালাকার, কেয়ার বাংলাদেশ ছাতকের সিআই৪এন প্রকল্প ম্যানেজার আব্দুশ শুকুর, শিক্ষিকা শিরিন সুলতানা প্রমূখ। দিনব্যাপি এ অনুষ্ঠানে কর্মকর্তা, জনপ্রতিনিধি, সাংবাদিক ও শিক্ষকসহ বিভিন্ন শ্রেনীপেশার লোকজন উপস্থিত ছিলেন।

  •  
  •  
  •  
  •  
  •  

এ সংক্রান্ত আরও সংবাদ

আমাদের ফেইসবুক পেইজ