ছাতকে ব্যাংক, মৎস্য ও বিদ্যুৎ অফিসের কর্মকর্তা সহ নতুন শনাক্ত-১৩ জন

প্রকাশিত: ১০:০১ অপরাহ্ণ, জুন ১৬, ২০২০

ছাতকে ব্যাংক, মৎস্য ও বিদ্যুৎ অফিসের কর্মকর্তা সহ নতুন শনাক্ত-১৩ জন

ছাতক প্রতিনিধি::সুনামগঞ্জের ছাতকে উত্তরা ব্যাংক, কৃষি ব্যাংক গোবিন্দগঞ্জ শাখা, উপজেলা মৎস্য অফিসের মাঠ সহকারী ও পল্লী বিদ্যুতের একজন কর্মকর্তাসহ নতুন ১৩ জনের শরিরে করোনা ভাইরাস পজেটিভ শনাক্ত হয়েছে।
সোমবার সিলেট শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের পিসিআর ল্যাবে তাদের নাসাল ও সোয়াব পরিক্ষা করে করোনা ভাইরাস শনাক্ত হয়। নতুন আক্রান্তরা হলেন, গোবিন্দগঞ্জ নতুন বাজারের একজন, ছাতক পৌর শহরের বাগবাড়ীর একজন, দক্ষিণ বাগবাড়ীর একজন, শ্যামপাড়ার একজন, জাউয়া বাজার ইউনিয়নের, জাউয়া বাজার (পুর্বহাটীর) একজন, কৈতক গ্রামের একজন, দক্ষিণ খুরম ইউনিয়নের চেচান গ্রামের একজন, ভূইগাওঁ গ্রামের একজন, দোলারবাজার ইউনিয়নের পালপুর গ্রামের একজন বলে জানা গেছে। এনিয়ে এ উপজেলায় মোট ১৭৪ জনের শরিরে করোনা ভাইরাস শনাক্ত হয়েছে, এরমধ্যে ৯ জন সুস্থ হয়েছেন মৃত্যু বরন করেছেন ৩জন।
এদিকে সংক্রমণের হার পরিসংখ্যানে ছাতক পৌর শহর, কালারুকা ইউনিয়ন, নোয়ারাই ইউনিয়ন, জাউয়াবাজার ইউনিয়ন ও গোবিন্দগঞ্জ সৈদেরগাওঁ ইউনিয়নকে রেড জোনে চিহ্নিত করা হয়েছে। আজ (মঙ্গলবার) থেকে রেড জোন কার্যকর করা হচ্ছে। বিষয়টি নিশ্চিত করেছেন ছাতক উপজেলা নির্বাহী অফিসার মোঃ গোলাম কবির।##

এ সংক্রান্ত আরও সংবাদ

সংবাদ অনুসন্ধান ক্যালেন্ডার

আমাদের ফেইসবুক পেইজ