ছাতকে যুক্তরাজ্য প্রবাসী সাবেক সিবিএ নেতা শাহ বশির মিয়ার দাফন সম্পন্ন

প্রকাশিত: ১১:৫৬ অপরাহ্ণ, জুলাই ৮, ২০২০

ছাতকে যুক্তরাজ্য প্রবাসী সাবেক সিবিএ নেতা শাহ বশির মিয়ার দাফন সম্পন্ন

 নিজস্ব প্রতিবেদক:ছাতকে যুক্তরাজ্য প্রবাসী ও ছাতক সিমেন্ট ফ্যাক্টরির সিবিএর সাবেক সহসাধারণ সম্পাদক  শাহ মো.বশির মিয়া (৫৭) দাফন সম্পন্ন করা হয়েছে।ছাতকে করোনা ভাইরাস প্রতিরোধে নিয়োজিত একদল স্বেচ্ছাসেবকদের সহায়তায় দাফন কাজ সম্পন্ন করা হয়।

তিনি  গত সোমবার  দিবাগত রাত ২টায় করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে মৃত্যু বরণ করে। শাহ বশির মিয়ার নামাজে যানাজা শেষে ফকিরটিলা শাহ আরফিন মোকামের পঞ্চায়েতি কবরস্থানে পিতার কবরস্থানের পাশে দাফন করা হয়।নিহত প্রবাসীর গোসল ও দাফন সম্পন্ন করতে সার্বিক সহায়তায় ছিলেন ছাতক পৌরসভা স্বেচ্ছাসেবক দলের মাওলানা মুফতি আল আমিন ও মাস্টার পাভেল আহমদ,ইসলামপুর ইউনিয়নের মোঃ দিলোয়ার ইসলাম, মোজাম্মেল হক রুমান , ফাহিম শাহরিয়ার রেজওয়ান ও পাভেল আহমেদ।

এছাড়াও নামাজে যানাজায় পৌরসভার প্যানেল মেয়র আখলাকুল আম্বিয়া সোহাগ, চাচাতো ভাই শাহ জাবেদ কাওসার টুনু, জামাল মিয়া, কামাল মিয়া, বাহারুল হকসহ মৃত প্রবাসীর আত্মীয়-স্বজন উপস্থিত ছিলেন।ছাতক পৌরসাভর প্যানেল মেয়র আখলাকুল আম্বিয়া সোহাগ জানান, লন্ডন প্রবাসী শাহ মো. বশির মিয়া ছাতক সিমেন্ট ফ্যাক্টরী শ্রমিক ইউনিয়ন (সিবিএ) নেতা ছিলেন। গত মার্চে পবিত্র ওমরা পালন শেষে  তিনি দেশে আসেন।দেশে এসে ছোট বোনের বাসায় ঢাকায় অবস্থান করছিলেন। গত ১৪জুন তিনি স্ট্রোক করে  অসুস্থ্য হয়ে পড়লে ঢাকা আনোয়ার খান মেডিকেল হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে করোনা টেস্টে ওই প্রবাসীর পজেটিভ রিপোর্ট আসে। করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে শাহ মো. বশির মিয়া  রাজধানী ঢাকার আনোয়ার খান মেডিকেল হাসপাতালে মৃত্যুবরণ করেন।মৃত্যু কালে তিনি নিঃসন্তান ছিলেন। বশির মিয়ার মৃত্যুতে ছাতক সিমেন্ট ফ্যাক্টরি এলাকায় শোকের ছায়া নেমে এসেছে।

এ সংক্রান্ত আরও সংবাদ

সংবাদ অনুসন্ধান ক্যালেন্ডার

MonTueWedThuFriSatSun

আমাদের ফেইসবুক পেইজ