ছাতকে যুবলীগ নেতৃবৃন্দের বিরুদ্ধে অপপ্রচার, জিডি

প্রকাশিত: ২:৩২ পূর্বাহ্ণ, মে ৫, ২০২১

ছাতকে যুবলীগ নেতৃবৃন্দের বিরুদ্ধে অপপ্রচার, জিডি

ছাতক প্রতিনিধি :: সুনামগঞ্জের ছাতকে ফেসবুকে ফেইক আইডি খুলে দুই ‍যুবলীগ নেতা শাহজাহান ও আমির হুসেন আলী বিরুদ্ধে অপপ্রচার চালানো হয়েছে। এ ঘটনায় মঙ্গলবার (৪ মে) ছাতক থানায় একটি জিডি করা হয়।

জানা যায়, সাম্প্রতিক সময়ের আলোচিত অরাজনৈতিক সংগঠন হেফাজতে ইসলাম কান্ডের সাথে নাম জুড়ে
অপপ্রচার করায় বায়োজিদ নামক ফেইক আইডির বিরুদ্ধে ছাতক থানায় একটি জিডি করেন যুবলীগের দুই নেতা শাহজাহান ও আমির হুসেন আলী। তারা জিডির অভিযোগের প্রেক্ষিতে প্রয়োজনীয় আইনী ব্যবস্থা গ্রহনের দাবী জানান প্রশাসনের প্রতি।

জিডি সূত্রে জানা যায়, ‘মোহাম্মদ বায়েজিদ’ নামক আইডি থেকে দুই যুবলীগ নেতার ছবিসহ পোস্ট লিখেছেন, ‘চরমহল্লার হেফাজতলীগের দুই নেতা যারা হেফাজতের নেতৃত্ব দিচ্ছেন। এরা যুবলীগের পরিচয় দেয় আসলে এরা চামচা।’

এ ব্যাপারে যুবলীগ নেতা শাহজাহান ও আমির হুসেন আলী জানান, রাজনৈতিকভাবে মোকাবেলা করতে ব্যর্থ হয়ে তাদের বিরুদ্ধে একটি মহল বানোয়াট ও কাল্পনিক কথাবার্তা লিখে সমাজে তাদেরকে হেয় এবং রাজনৈতিকভাবে খাটো করার অপচেষ্টায় লিপ্ত রয়েছে। প্রতিপক্ষকে ঘোলা পানিতে মাছ শিকারের অপচেষ্টা থেকে বিরত থাকার আহবান জানিয়েছেন যুবলীগ নেতা শাহজাহান ও আমির হুসেন আলী।

বর্তমানে হেফাজত ইস্যুকে কাজে লাগিয়ে তাদের রাজনৈতিক প্রতিপক্ষরা ফেইক আইডির মাধ্যমে অপপ্রচার চালিয়ে নিজেদের অপকর্ম অন্যের উপর চাপিয়ে দেয়ার চেষ্টা করছে। এসব অপপ্রচারে বিভ্রান্ত না হওয়ার জন্য তিনি তার রাজনৈতিক সহকর্মী ও শুভাকাঙ্ক্ষীদের প্রতি আহবান জানান।

এ বিষয়ে ছাতক উপজেলা প্রশাসন জানায়, তদন্তপূর্বক ফেইক বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হবে।

সংবাদ অনুসন্ধান ক্যালেন্ডার

আমাদের ফেইসবুক পেইজ