ছাতক উপজেলা ছাত্রলীগনেতা জাহিদ হাসান ডালিমের বান্ধবীর সাথে অন্তরঙ্গ ছবি ভাইরাল!

প্রকাশিত: ২:৩৩ পূর্বাহ্ণ, জুলাই ১, ২০১৯

ছাতক উপজেলা ছাত্রলীগনেতা জাহিদ হাসান ডালিমের বান্ধবীর সাথে অন্তরঙ্গ ছবি ভাইরাল!

নিজস্ব প্রতিবেদক  ছাতক উপজেলা ছাত্রলীগের সাবেক আহবায়ক জাহিদ হাসান ডালিমের বান্ধবীর সাথে একান্ত অন্তরঙ্গ মুহূর্তের কিছু ছবি ভাইরাল হয়েছে। এ নিয়ে ছাতক উপজেলায় রাজনৈতিক অঙ্গনে তোলপাড় চলছে। ডালিম ছাতক দোয়ারা থেকে নির্বাচিত সাংসদ মুহিবুর রহমান মানিকের অনুসারী।

 

এব্যাপারে জাহিদ হাসান ডালিমের সাথে যোগাযোগ করতে মোবাইলে একাধিক বার কল দিলে ।তিনি  রিসিভ করেননি। তবে তার ফেসবুক আইডিতে একটি পোস্ট দিয়ে জানিয়েছেন ভাইরাল হওয়া ছবির যুবতী তার বিবাহিতা স্ত্রী।

তার  বিরোদ্ধে উদ্দেশ্যপ্রনোদিত ভাবে আনিত অভিযোগ সম্পূর্ন মিথ্যে ও ষড়যন্ত্রমুলক।যে ছবিগুলো সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়ানো হয়েছে উনি উনার সহধর্মিনি।কিছুদিন আগে পারিবারিকভাবে উনাদের বিয়ের আনুষ্ঠানিকতা সম্পন্ন হয়েছে,।

কিছুদিনের ভিতরে সামাজিকভাবে আনুষ্টানিকতা সম্পন্ন হওয়ার কথা রয়েছে। কিন্তু কিছু অসাধু ব্যক্তি উদ্দেশ্যপ্রনোদিত ভাবে উনার গুগল ড্রাইভের ই-মেইল হ্যাক করে  গুগল ড্রাইভে তাকা তার সহধর্মিণীর  সাথে ঘনিষ্ঠ ছবিগুলো নিয়ে যায় ।সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে উনাকে বিব্রান্তিকর অবস্হায় ফেলে সামাজিকভাবে সম্মান নষ্ট  করার উদ্দেশ্যে এ কাজটি করেছে।

  •  
  •  
  •  
  •  
  •  

এ সংক্রান্ত আরও সংবাদ

সর্বশেষ খবর

আমাদের ফেইসবুক পেইজ