ছাতক জয় করলেন মুকুট-কালাম চৌধুরী ও শামীম চৌধুরী

প্রকাশিত: ১০:৪৬ অপরাহ্ণ, জুন ২১, ২০২১

ছাতক জয় করলেন মুকুট-কালাম চৌধুরী ও শামীম চৌধুরী

নিজস্ব প্রতিবেদক, ছাতক :: ছাতক উপজেলার সিংচাপইড় ও নোয়ারাই ইউপি নির্বাচন শান্তিপূর্ণ ভাবে অনুষ্ঠিত হয়েছে। সোমবার (২১ জুন) সকাল ৮টা থেকে বিকেল ৪টা পর্যন্ত ভোটগ্রহণ অনুষ্ঠিত হয়। দু’ইউনিয়নে কোথাও কোনো অপ্রীতিকর ঘটনা ঘটেনি। র‍্যাব, পুলিশ, বিজিবি, ডিবি পুলিশের ছিলো কড়া নজরদারি। ভ্রাম্যমাণ আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেটদের কেন্দ্রে কেন্দ্রে ঘুরতে দেখা গেছে। ভোটারদের উপস্থিতিও ছিলো লক্ষনীয়। সিলেট বিভাগের মধ্যে প্রথম ধাপের নির্বাচনে ছাতক উপজেলার নোয়ারাই ও সিংচাপইড় ইউনিয়নে নির্বাচন অনুষ্ঠিত হয়। ওই দু’ইউনিয়নের নির্বাচনে একটিতে আওয়ামীলীগের প্রার্থী ও অপরটিতে আওয়ামীলীগের বিদ্রোহী প্রার্থী বিজয়ী হয়েছেন। সুনামগঞ্জ জেলা আওয়ামীলীগের সিনিয়র সহ সভাপতি ও জেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব নুরুল হুদা মুকুট ও সুনামগঞ্জ জেলা আওয়ামীলীগের যুগ্ম সম্পাদক ও ছাতক পৌরসভার মেয়র আবুল কালাম চৌধুরী এবং সুনামগঞ্জ জেলা আওয়ামীলীগের তথ্য ও গবেষনা সম্পাদক, কেন্দ্রিয় ছাত্রলীগের সাবেক সদস্য শামীম আহমদ চৌধুরীর আর্শিবাদে সিংচাপইড় ইউনিয়নে নৌকা প্রতীকে ৫ হাজার ১২১ ভোট পেয়ে চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন সাহাব উদ্দিন মোঃ সাহেল এবং নোয়ারাই ইউনিয়নে আওয়ামীলীগের বিদ্রোহী প্রার্থী বর্তমান চেয়ারম্যান দেওয়ান পীর আব্দুল খালিক রাজা চশমা নির্বাচিত হয়েছেন।

উপজেলার নোয়ারাই ইউনিয়নে আওয়ামীলীগের বিদ্রোহী প্রার্থী বর্তমান চেয়ারম্যান দেওয়ান পীর আব্দুল খালিক রাজা চশমা প্রতীকে ৫ হাজার ৯০৮ ভোট পেয়ে বেসরকারি ফলাফল অনুযায়ী চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী আওয়ামীলীগ মনোনীত প্রার্থী আফজাল আবেদীন আবুল নৌকা প্রতীকে পেয়েছেন ৪ হাজার ২০৭ ভোট।

এদিকে বেসরকারি ফলাফল অনুযায়ী সিংচাপইড় ইউনিয়নে নৌকা প্রতীকে ৫ হাজার ১২১ ভোট পেয়ে চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন সাহাব উদ্দিন মোঃ সাহেল। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী আওয়ামীলীগের বিদ্রোহী প্রার্থী বর্তমান চেয়ারম্যান মোজাহিদ আলী মোটরসাইকেল প্রতীকে ৩ হাজার ৬৫১ ভোট পেয়েছেন।

 


আমাদের ফেইসবুক পেইজ