ছাতক-দোয়ারার সনাতন ধর্মাবলম্বিদের শুভেচ্ছা জানিয়েছেন শামীম চৌধুরী

প্রকাশিত: ২:২২ অপরাহ্ণ, অক্টোবর ২৬, ২০২০

ছাতক-দোয়ারার সনাতন ধর্মাবলম্বিদের শুভেচ্ছা জানিয়েছেন শামীম চৌধুরী

ছাতক প্রতিনিধি: সনাতন ধর্মাবলম্বিদের সর্ববৃহৎ ধর্মীয় উৎসব দুর্গা পূজা উপলক্ষে ছাতক-দোয়ারার সনাতন ধর্মাবলম্বিদের শুভেচ্ছা জানিয়েছেন সুনামগগঞ্জ জেলা আওয়ামীলীগের তথ্য ও গবেষনা সম্পাদক, কেন্দ্রিয় ছাত্রলীগের সাবেক সদস্য শামীম আহমদ চৌধুরী।

রোববার শহরের বিভিন্ন পূজা মন্ডপ পরিদর্শনকালে উৎসব পরিচালনা কমিটির নেতৃবৃন্দ ও সনাতন ধর্মাবলম্বি নেতৃবৃন্দের সাথে শুভেচ্ছা ও মতবিনিময়কালে ছাতক-দোয়ারার মানুষের প্রতি শুভেচ্ছা জানিয়ে তার অকৃতিম ভালোবাসার কথা তুলে ধরেন। তিনি বলেন, বর্তমান বৈশ্বিক করোনা পরিস্থিতে মানুষ অজানা আতংকের মধ্যে রয়েছে। করোনা ভাইরাস প্রতিরোধে সরকারীভাবে নেয়া হয়েছে বিভিন্ন সময় উপযোগি পদক্ষেপ। স্বাস্থ্যবিধি মেনে চলাই এখন সকলের নৈতিক দায়িত্ব। যার ফলে শহর ব্যতিত ছাতক-দোয়ারার কোন পূজা পরিদর্শন বা শুভাকাংখিদের সাথে সাক্ষাৎ করা সম্ভব হয়নি। সনাতন ধর্মাবলম্বিসহ ছাতক-দোয়ারার সকল শ্রেনী-পেশার মানুষের প্রতি তিনি আন্তরিক শুভেচ্ছা জানিয়ে সবার সু-স্বাস্থ্য কামনা করেছেন।

পরিদর্শনকালে সুনামগঞ্জ জেলা পরিষদ সদস্য, ছাতক উপজেলা আওয়ামীলীগের যুগ্ম আহবায়ক আজমল হোসেন সজল, ছাতক সদর ইউনিয়নের চেয়ারম্যান সাইফুল ইসলাম, ছাতক প্রেসক্লাবের অর্থ সম্পাদক বিজয় রায়, কালীবাড়ী মন্দির পরিচালনা কমিটির সভাপতি অরুন দাস, গোৗরাঙ্গ মহাপ্রভু ও গোপাল জিউর আখড়া পরিচালনা কমিটির সাধারন সম্পাদক চম্পু দত্ত, আওয়ামীলীগ নেতা এবাদুল হক এমাদ, সাবেক ছাত্রলীগ নেতা সজীব মালাকার, পৌর ছাত্রলীগের সভাপতি জামায়েল আহমদ ফরহাদ, যুগ্ম সম্পাদক রুবেল তালুকদার জনি, রাজীব তরফদার, ছাতক সরকারী ডিগ্রি কলেজ ছাত্রলীগের সভাপতি রিয়াদ আহমদ চৌধুরী, সহ সভাপতি আব্দুল কাদির তালুকদারসহ আওয়ামীলীগ, যুবলীগ ও ছাত্রলীগ নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

এ সংক্রান্ত আরও সংবাদ

আমাদের ফেইসবুক পেইজ