ছাতক-দোয়ারা স্বাস্থ্য বিভাগকে সম্মাননা স্বারক প্রদান

প্রকাশিত: ৭:৫২ অপরাহ্ণ, অক্টোবর ২২, ২০২০

ছাতক-দোয়ারা স্বাস্থ্য বিভাগকে সম্মাননা স্বারক প্রদান

ছাতক প্রতিনিধি :: ম্যালেরিয়া নির্মূলে সুনামগঞ্জ জেলার মধ্যে বিশেষ অবদান রাখার জন্য ছাতক ও দোয়ারাবাজার স্বাস্থ্য কমপ্লেক্সকে জাতীয় শুভেচ্ছা স্বারক প্রদান করা হয়েছে। স্বাস্থ্য অধিদপ্তরের জাতীয় ম্যালেরিয়া নির্মূল এবং এডিস বাহিত রোগ নিয়ন্ত্রণ কর্মসুচি ও রোগ নিয়ন্ত্রণ শাখা থেকে এ শুভেচ্ছা স্বারক প্রদান করা হয়েছে।

বৃহস্পতিবার (২২ অক্টোবর) সকালে ছাতক উপজেলা পরিষদ চেয়ারম্যানের কক্ষে এ শুভেচ্ছা স্বারক আনুষ্ঠানিকভাবে প্রদান করেন, ছাতক-দোয়ারা নির্বাচনী এলাকার সংসদ সদস্য মুহিবুর রহমান মানিক। শুভেচ্ছা স্বারক গ্রহন করেছেন, ছাতক উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাক্তার রাজিব চক্রবর্তী এবং দোয়ারাবাজার উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাক্তার মোঃ দেলোয়ার হোসেন।

এসময় ছাতক উপজেলা পরিষদ চেয়ারম্যান ফজলুর রহমান, উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ গোলাম কবির, সহকারী কমিশনার (ভূমি) তাপস শীল, মহিলা ভাইস চেয়ারম্যান লিপি বেগম, প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা কেএম মাহবুব রহমান, এফআইভিডিবি’র ম্যালেরিয়া নির্মূল কর্মসুচির প্রজেক্ট ম্যানেজার আরমান উল্লাহ, কেয়ার বাংলাদেশ’র প্রতিনিধি আব্দুস শুকুর, আওয়ামীলীগ নেতা চাঁন মিয়া চৌধুরী, মোশাহিদ আলী, আফজাল হোসেন, বাবুল রায় প্রমূখ উপস্থিত ছিলেন।

এদিকে শারদীয়া দুর্গোৎসব উপলক্ষে প্রধান মন্ত্রীর উপহার হিসেবে ২’শ ৫০ সনাতন ধর্মাবলম্বী পরিবারের মধ্যে খাদ্যসামগ্রী বিতরণ বিতরণ করেছেন মুহিবুর রহমান মানিক এমপি।

এ সংক্রান্ত আরও সংবাদ

আমাদের ফেইসবুক পেইজ