ছাতক পৌরসভা রেডজোনে: সবকিছুই চলছে স্বাভাবিক

প্রকাশিত: ৭:৩৩ অপরাহ্ণ, জুন ২১, ২০২০

ছাতক পৌরসভা রেডজোনে: সবকিছুই চলছে স্বাভাবিক

হাসান আহমদ, ছাতক থেকে::ছাতকের বর্তমান অবস্থা চরম দুঃসময়েরর! মহামারী প্রাণঘাতি করোনা ভাইরাসের ছোবলে বাংলাদেশ লন্ডভন্ড। প্রতিদিনই দেশে প্রাণঘাতি করোনা ভাইরাসে আক্রান্তের সংখ্যা যেমন বৃদ্ধি পাচ্ছে অনুরুপ ভাবে মৃত্যুর সংখ্যা দিনে দিনে বেড়েই চলেছে।

ছাতক পৌরসভায় জরুরি পরিসেবা ছাড়া সবকিছু বন্ধ থাকার কথা বলা হলেও। সবকিছুই চলাচল স্বাভাবিক রয়েছে। একস্থান থেকে আরেকস্থানে মানুষ অবাধে চলাচল করছে। পৌর এলাকা কে রেডজোন হিসাবে চিহ্নিত করা হলেও মানছেন না কেউ!!

মরনব্যাধি করোনা ভাইরাস প্রতিরোধ, প্রতিহত আর জয় করার একমাত্র মাধ্যম সামাজিক দূরত্ব বজায় রাখা, কিন্তু কেউ মান্তে রাজি নয়!
সেই সাথে স্বাস্থ্য বিধি মেনে চলতে হবে।
বর্তমান সময়টি অত্যান্ত বিপদজনক সময় এই সময়ে অবশ্যই আমাদেরকে বিশেষ ভাবে সজাগ এবং সতর্ক থাকতে হবে।
কোন অবস্থাতেই জনসমাগমে যাওয়া যাবে না, অবশ্যই ঘরে থাকতে হবে, ঘরের বাইরে অতি প্রয়োজন ব্যতিত যাওয়া যাবে না। তবে ছাতকে কারো টনক নরছে না!

আগামী দিন গুলোতে দেশের জন সাধারনকে নিরাপদ ও নিশ্চিত থাকতে হলে অবশ্যই সামাজিক দূরত্ব বজায় রাখতে হবে। আমাদেরকে অবশ্যই স্বাস্থ্য বিধি মেনে চলতে হবে, মনে রাখতে হবে আমার নিরাপত্তা যেমন আমার কাছেই অনুরুপ ভাবে আমার সুরক্ষা আমাকেই নিশ্চিত করতে হবে। কোন অবস্থাতেই অবহেলা নয়, আমরা যদি সামাজিক নিরাপত্তা নিশ্চিত না করি তাহলে আগামীতে আমাদের জন্য করোনা ঝুকি বৃদ্ধি পাবে।##

সংবাদ অনুসন্ধান ক্যালেন্ডার

MonTueWedThuFriSatSun

আমাদের ফেইসবুক পেইজ