ছাতক রণক্ষেত্র, গুরুতর আহত অর্ধশতাধিক

প্রকাশিত: ৭:০৩ অপরাহ্ণ, ফেব্রুয়ারি ৭, ২০২১

ছাতক রণক্ষেত্র, গুরুতর আহত অর্ধশতাধিক

ছাতক প্রতিনিধি :: সুনামগঞ্জের ছাতকে দু’পক্ষের সংঘর্ষে মহিলাসহ আহত হয়েছেন অর্ধশতাধিক। গুরুতর আহত ১২জনকে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

ঘটনাটি ঘটেছে রোববার (৭ ফেব্রুয়ারি) সকালে উপজেলার জাউয়া বাজার ইউনিয়নের আগিজাল গ্রামে।

স্থানীয় ও পুলিশ সূত্রে জানা গেছে, আগিজাল গ্রামের মৃত আলকাছ আলী’র পুত্র সফিকুল ইসলাম ও নুরুল হকের পুত্র বদরুল হকের মধ্যে দীর্ঘদিন ধরে ভূমি ও গ্রাম্য বিষয়াদি নিয়ে বিরোধ চলে আসছিলো।

ভূমি সংক্রান্ত বিষয় নিয়ে উভয়পক্ষের লোকদের মধ্যে কথা কাটাকাটি হয়। এক পর্যায়ে পরিস্থিতি উত্তপ্ত হয়ে উঠে সংঘর্ষ বেঁধে যায়।

প্রায় ঘন্টাব্যাপী সংঘর্ষে উভয়পক্ষের মধ্যে ১২ জন গুরুতর আহত হন। গুরুতর আহতদের মধ্যে মনফর আলী (৩২), তারেক আহমদ (২৭), রাবু (২২), ফারুক আহমদ (২৫), আশিকুর রহমান (৩২), কলিম উদ্দিন (২৪), আলতাব আলী (৪০), আব্দুন নুর (৪৫), আনোয়ার হোসেন (৩০), আব্দুল জলিল (৬৫), মাসুক আলী (২৮) গয়াছ মিয়া (২৮) কে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

অন্যান্য আহতদের স্থানীয় কৈতক ২০ শয্যাবিশিষ্ট হাসপাতালে ভর্তি ও চিকিৎসা দেয়া হয়েছে। এ সংঘর্ষে উভয় পক্ষের মহিলাসহ প্রায় অর্ধ শতাধিক আহত হয়েছেন।

জাউয়া পুলিশ তদন্ত কেন্দ্রের এসআই এহতেশাম সংঘর্ষের বিষয়ে বলেন, পুলিশ প্রশাসন ও স্থানীয় লোকজনদের সহযোগিতায় সংঘর্ষ নিয়ন্ত্রণে আনা হয়েছে। পরিস্থিতি শান্ত রয়েছে।

সংবাদ অনুসন্ধান ক্যালেন্ডার

আমাদের ফেইসবুক পেইজ