ছাতক শহরের পূজা মন্ডপ পরিদর্শনে মেয়র কালাম চৌধুরী

প্রকাশিত: ২:৩৫ অপরাহ্ণ, অক্টোবর ২৬, ২০২০

ছাতক শহরের পূজা মন্ডপ পরিদর্শনে মেয়র কালাম চৌধুরী

ছাতক প্রতিনিধি: ছাতক শহরের বিভিন্ন পূজা মন্ডপে অনুষ্ঠিত মহা নবমী পূজা পরিদর্শন করেছেন পৌর মেয়র আবুল কালাম চৌধুরী। রোববার দুপুর থেকে সন্ধ্যা পর্যন্ত শহরের ৭টি পূজা মন্ডপ পরিদর্শন করেন তিনি। পরিদর্শনকালে তিনি পূজা কমিটির নেতৃবৃন্দ ও দর্শনার্থীদের সাথে কুশল ও শুভেচ্ছা বিনিময় করেন।

তাতিকোনা পূজা মন্ডপ, হাসপাতাল রোডের ত্রি-নয়নী পূজা মন্ডপ, মন্ডলীভোগের শ্রী চৈতন্য সংঘ পূজা মন্ডপ, কালীবাড়ী পূজা মন্ডপ ও গৌরাঙ্গ মহাপ্রভুর আখড়া পূজা মন্ডপ, শিববাড়ী পূজা মন্ডপ ও রেলওয়ের মহামায়া যুবসংঘের পূজা মন্ডপ পরিদর্শনের পাশাপাশি উৎসব উদযাপন কমিটির নেতৃবৃন্দের সাথে মতবিনিমিয়সহ পূজার সার্বিক বিষয়ে খোঁজখবর নেন তিনি।

এসময় পৌর মেয়র আবুল কালাম চৌধুরীর ব্যক্তিগত তহবিল থেকে প্রতিটি পূজা মন্ডপে আর্থিক অনুদান প্রদান করা হয়।

পদির্শনকালে উপজেলা হিন্দু-বৌদ্ধ-খ্রীষ্টান ঐক্য পরিষদের সভাপতি, প্রাক্তন অধ্যাপক হরিদাস রায়, উপজেলা পূজা উদযাপন পরিষদের সাবেক সাধারন সম্পাদক রবীন্দ্র কুমার দাস, পূজা উদযাপন পরিষদ পৌর কমিটির সভাপতি মহন্ত কুমার রায়, মুক্তিযোদ্ধা অজয় ঘোষ, পৌরসভার প্যানেল মেয়র তাপস চৌধুরী, ছাতক প্রেসক্লাবের অর্থ সম্পাদক বিজয় রায়, গোরাঙ্গ মহাপ্রভু ও গোপাল জিউর আখড়া পরিচালনা কমিটির সাধারন সম্পাদক চম্পু দত্ত, ব্যবসায়ী পীযুষ দাস, শিপু কর, অমর দেবনাথ ও পৌরসভার মৃদুল দাস উপস্থিত ছিলেন।

এ সংক্রান্ত আরও সংবাদ

আমাদের ফেইসবুক পেইজ