ছাত্রলীগ নেতা তুষারের ভাতিজার মৃত্যতে থানায় জিডি

প্রকাশিত: ১০:৩৯ অপরাহ্ণ, জুন ১৮, ২০২০

ছাত্রলীগ নেতা তুষারের ভাতিজার মৃত্যতে থানায় জিডি

অনলাইন ডেস্ক :: সিলেট মহানগর ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক আব্দুল আলীম তুষারের ৭ দিন বয়সী ভাতিজা মারা গেছে। সিলেট থেকে ঢাকায় জাতীয় হৃদরোগ ইন্সটিটিউটে ভর্তির জন্য নেওয়ার পথে সে মারা যায়।

এ ঘটনায় আল-মদিনা অ্যাম্বুলেন্স সার্ভিসের বিরুদ্ধে জিডি করেছেন তুষার। আজ বৃহস্পতিবার নগরীর কোতোয়ালী থানায় জিডি করেন তিনি।

তুষার সিলেট নগরীর বনকলাপাড়ার বাসিন্দা।

জিডিতে আব্দুল আলীম তুষার উল্লেখ করেছেন, তার ৭ দিন বয়সী ভাতিজা হৃদরোগজনিত কারণে অসুস্থ থাকায় বুধবার রাত আনুমানিক ১২টার দিকে তিনি কাজলশাহস্থ আল-মদিনা অ্যাম্বুলেন্স সার্ভিসের অক্সিজেন সুবিধাযুক্ত একটি অ্যাম্বুলেন্স ভাড়া নেন। এ প্রতিষ্ঠানের স্বত্ত্বাধিকারী রুবেল আহমদ, নজরুল ইসলাম ও সার্বিক পরিচালনায় থাকা শাহবাজ আহমদের মাধ্যমে ৮ হাজার টাকায় অ্যাম্বুলেন্স ভাড়া নেওয়া হয়।

রাত দেড়টার দিকে ওই অ্যাম্বুলেন্সযোগে তার অসুস্থ ভাতিজাকে নিয়ে ভাই সায়েম উদ্দীন, ভাবী তানজিনা আক্তার জলি ও আরেক ভাই ইমরান আহমেদ ঢাকায় জাতীয় হৃদরোগ ইন্সটিটিউটে রওনা দেন। অ্যাম্বুলেন্সটি ভৈরবে গিয়ে বিকল হয়ে পড়ে। পরে চালক তপু তার প্রতিষ্ঠান আল-মদিনা অ্যাম্বুলেন্স সার্ভিসের স্বত্ত্বাধিকারীর সাথে কথা বলে বাইরের একটি অক্সিজেন সুবিধাবিহীন অ্যাম্বুলেন্সের ব্যবস্থা করেন। আল-মদিনা অ্যাম্বুলেন্স সার্ভিসের অক্সিজেন সুবিধাযুক্ত অ্যাম্বুলেন্স থাকার পরও বাইরের অ্যাম্বুলেন্স দেয়া হয়। তার ভাতিজা অসুস্থ থাকায় বাধ্য হয়ে অক্সিজেন সুবিধাবিহীন অ্যাম্বুলেন্সেই ঢাকায় রওয়ানা দেয়া হয়।

জিডিতে বলা হয়েছে, ওই অক্সিজেন সুবিধাবিহীন অ্যাম্বুলেন্সে তাদেরকে জাতীয় হৃদরোগ ইন্সটিটিউটের সামনে রেখে চলে যায়। কিন্তু অক্সিজেন না পাওয়ায় তার (তুষার) ভাতিজা ২০ মিনিট আগেই মারা যায়।

আল-মদিনা অ্যাম্বুলেন্স সার্ভিসের স্বত্ত্বাধিকারী ও চালকের এমন আচরণে তার পরিবার শংকিত বলে জিডিতে আব্দুল আলীম তুষার উল্লেখ করেছেন।

সংবাদ অনুসন্ধান ক্যালেন্ডার

আমাদের ফেইসবুক পেইজ