জকিগঞ্জে আড়াই হাজার ইয়াবাসহ মাদক কারবারিকে ধরল র‍্যাব

প্রকাশিত: ১১:১৬ অপরাহ্ণ, মে ২৭, ২০২২

জকিগঞ্জে আড়াই হাজার ইয়াবাসহ মাদক কারবারিকে ধরল র‍্যাব

জকিগঞ্জ প্রতিনিধি :: জকিগঞ্জ থেকে ইয়াবা ট্যাবলেটের বড় একটি চালান জব্দ করেছে র‍্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন-র‍্যাব-‘৯। বৃহস্পতিবার রাত পোনে ১০টায় দেওয়ানচক গ্রামে অভিযান চালিয়ে ইয়াবার চালানটি জব্দ করা হয়। এসময় গ্রেফতার করা হয় পেশাদার মাদক কারবারি কমরুল হককে (৪৮)। গ্রেফতারকৃত কামরুল উপজেলার গঙ্গাজল এলাকার বাসিন্দা মৃত হাজী আব্দুন নুরের ছেলে। উদ্ধার চালানে ২হাজার ৪১৪ পিস ইয়াবা ট্যাবলেট রয়েছে।

শুক্রবার সন্ধ্যায় গণমাধ্যমে পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তি এ তথ্য জানায় র‍্যাব-৯।

সংবাদ বিজ্ঞপ্তি র‍্যাব-৯ জানায়, গোপন সংবাদের ভিত্তিতে র‍্যাব-৯’র ইসলামপুর ক্যাম্পের একটি দল অভিযান চালিয়ে ইয়াবাসহ মাদককারবারি কামরুলকে গ্রেফতার করে। গ্রেফতার হওয়া কামরুল জিজ্ঞাসাবাদে দীর্ঘদিন ধরে ইয়াবা ব্যবসার সাথে জড়িত থাকার কথা স্বীকার করে। আটককৃত ইয়াবা ব্যবসায়ি নিত্যনতুন কৌশল অবলম্বন করে মাদক ব্যবসা করত। সংগ্রহকৃত ইয়াবা ব্যবহার করে এই মাদক ব্যবসায়ি সিলেট বিভাগের বিভিন্ন স্থানে মাদক ব্যবসা পরিচালনা করত। মাদকের বিরুদ্ধে সরকার ঘোষিত জিরো টলারেন্স নীতি বাস্তবায়নে র‍্যাব-৯’র গোয়েন্দা তৎপরতা এবং চলমান অভিযান অব্যাহত থাকবে।

পরে গ্রেফতারকৃত মাদক ব্যবসায়ির বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনের সংশ্লিষ্ট ধারায় মামলা দায়েরপূর্বক আসামি ও জব্দকৃত আলামত জকিগঞ্জ থানায় হস্তান্তর করা হয়েছে।

সংবাদ অনুসন্ধান ক্যালেন্ডার

MonTueWedThuFriSatSun
28      
       
       
       
1234567
2930     
       

আমাদের ফেইসবুক পেইজ