জকিগঞ্জে ধর্ষণে জন্ম নিল সন্তান, বিপাকে বুদ্ধিপ্রতিবন্ধী তরুণী

প্রকাশিত: ১০:১৭ অপরাহ্ণ, জুন ১৪, ২০২০

জকিগঞ্জে ধর্ষণে জন্ম নিল সন্তান, বিপাকে বুদ্ধিপ্রতিবন্ধী তরুণী

জকিগঞ্জ প্রতিনিধি :: জকিগঞ্জের চারিগ্রামের উত্তর বালিঙ্গার একজন বুদ্ধি প্রতিবন্ধী তরুণী। পিতা-মাতা ও ভাইহীন অসহায় তরুণী অন্যের বাড়ীতে কাজকর্ম করে জীবিকা নির্বাহ করতেন। জরাজীর্ণ ঘরে কোনভাবে বেচে আছেন তিনি। তার প্রতি লুলুপদৃষ্টি পড়ে তার একই গ্রামের আসদ আলীর ছেলে আব্দুল খালিকের। আব্দুল খালিক প্রতিবন্ধী তরুণীকে জোরপূর্বক ধর্ষণ করলে তার ঘরে একটি ছেলে সন্তান জন্ম হয়। এ ব্যাপারে প্রতিবন্ধী তরুণী বাদী হয়ে গত ২৪ এপ্রিল জকিগঞ্জ থানায় মামরা দায়ের করেন। পুলিশ উক্ত মামলায় তাকে আটক করে জেল হাজতে প্রেরণ করেছে।

ধর্ষিতা বুদ্ধিপ্রতিবন্ধী তরুণীর বোন জানান, আব্দুল খালিক উত্তর বালিঙ্গা জামে মসজিদের সেক্রেটারি। এলাকায় তার প্রচুর প্রভাব রয়েছে। সে প্রভাব বিস্তার করে এলাকায় নানা অপকর্ম চালিয়ে যাচ্ছে। আব্দুল খালিক তাকেও নানা প্রলোভন দিয়া অবৈধ সম্পর্ক গড়ার চেষ্টা করলে সে তার হাত থেকে বাঁচতে চাচাতো ভাইকে বিয়ে করতে বাধ্য হয় বলে জানায়। ৬ সন্তানের জনক আব্দুল খালিক ইতি পূর্বে ২টি বিয়ে করেছেন।

ধর্ষিতা তরুণীকে কোন কিছু জিজ্ঞাসা করলে ভালো করে উত্তর দিতে কষ্ট হয় তার। তবুও বাচ্চাকে পরম যতনে আঁকড়ে ধরে আছেন। এটা বুঝাতে পারেন ‘নিজেরই খাইতে পারিনা বাচ্চাকে কি খাইতে দিবেন’। অন্যের সাহায্য সহযোগিতায় কোন রকম বেঁচে আছেন ওই তরুণী।

মামলার তদন্ত কর্মকর্তা নোটন রায় জানান, ঘটনাটি খুবই মর্মান্তিক। মামলাটি সুষ্ঠু ভাবে তদন্ত করে দোষী ব্যক্তির বিরুদ্ধে ব্যবস্থা নেয়া হবে।

এ সংক্রান্ত আরও সংবাদ

সংবাদ অনুসন্ধান ক্যালেন্ডার

MonTueWedThuFriSatSun
      1
23242526272829
3031     
28      
       
       
       
1234567
2930     
       

আমাদের ফেইসবুক পেইজ