জকিগঞ্জে মাছ ধরতে গিয়ে লাশ হয়ে ফেরলো যুবক !

প্রকাশিত: ১:৪৩ অপরাহ্ণ, জুন ২৯, ২০২০

জকিগঞ্জে মাছ ধরতে গিয়ে লাশ হয়ে ফেরলো যুবক !

জকিগঞ্জ প্রতিনিধি :: শখের বশেই মাছ ধরা। এই শখ মেটাতে বড়শি নিয়ে রওয়ানা হলেন পার্শ্ববর্তী একটি পুকুরে। যথারীতি মাছ এসে সাড়াও দিলো বড়শিতে ! ব্যাস ! সেই মাছ ধরতে গিয়ে জলে নামার পরই আর খোঁজ মেলেনি যুবকের। যখন উদ্ধার করা হলো তখন তিনি প্রাণহীন। হতভাগা এই যুবকের নাম আরিফ উদ্দিন(১৮)। তিনি জকিগঞ্জ উপজেলার মানিকপুর ইউনিয়নের বাল্লাহ গ্রামের মৃত মঈন উদ্দিনের পুত্র।

ঘটনাটি ঘটে ২৮ জুন রোববার। আরিফ উদ্দিন এইচ এস ফিশ এন্ড ফিশারীজ এর বাবুর্চি হিসেবে কর্মরত। জকিগঞ্জের বালাই হাওরে অবস্থিত এই ফিশারিজে বিকেল ৪ টায় তিনি বড়শী নিয়ে মাছ ধরতে আসেন। হটাৎ তার বড়শীতে আটক হয় একটি বড় মাছ। দ্রুত মাছটি তখন বড়শী নিয়ে চলে যায় অনেক দূরে। আরিফও নাছোরবান্দা ! অবশেষে মাছ ধরতে পানিতে নেমে পড়েন আরিফ। পানিতে নামার সাথে সাথে আর খোঁজ মিলেনি আরিফের।

প্রত্যক্ষদর্শীদের বর্ণনামতে ফিশারীজের চতুর্দিকে তার সন্ধানে নেমে পড়েন সহযোগিরা। খবর পেয়ে অতিরিক্ত পুলিশ সুপার জকিগঞ্জ সার্কেল সুদিপ্ত রায়,ওসি মীর মোঃ আব্দুন নাসের এর নেতৃত্বে পুলিশ ঘটনাস্থলে ছুটে যায়। খবর দেয়া হয় ফায়ার সার্ভিস কর্মীদের। অবশেষে সকলের প্রচেষ্টায় তার লাশ পানিতে পাওয়া যায়।লাশ উদ্বার করে সুরতহাল রিপোর্ট তৈরি করেন জকিগঞ্জ থানার এসআই সম্রাজ মিয়া।তিনি জানান লাশের ময়না তদন্তের জন্য সিলেট এম এ জি ওসমানি হাসপাতালে পাঠানো হয়েছে।

এ সংক্রান্ত আরও সংবাদ

সংবাদ অনুসন্ধান ক্যালেন্ডার

MonTueWedThuFriSatSun

আমাদের ফেইসবুক পেইজ