জগন্নাথপুরের নিশাত চৌধুরী নিউইয়র্কে আইনজীবী হওয়ায় অভিনন্দন

প্রকাশিত: ১১:১৯ অপরাহ্ণ, জুন ১০, ২০২১

জগন্নাথপুরের নিশাত চৌধুরী নিউইয়র্কে আইনজীবী হওয়ায় অভিনন্দন

নিজস্ব প্রতিবেদক :: সুনামগঞ্জের জগন্নাথপুরের কৃতি সন্তান নিশাত চৌধুরী আমেরিকার নিউইয়র্ক সিটি ইউনিভার্সিটি স্কুল অফ ল’ থেকে কৃতিত্বের সাথে ডক্টর অব ল’ ডিগ্রিতে গ্র্যাজুয়েশন সম্পুর্ণ করেছেন। আগামী সেপ্টম্বরে লিগেল সার্ভিস অফ নিউইয়র্ক সিটি হাউজিং স্টাফ এটর্নী হিসাবে যোগ দেবেন তিনি।

নিউইয়র্কের বাসিন্দা নিশাত চৌধুরীর দেশের বাড়ি সুনামগন্জ জেলার জগন্নাথপুর পৌরসভার ছিলিমপুর গ্রামে। বাবা এলেমান চৌধুরী জগন্নাথপুর উপজেলা ছাত্রলীগের অন্যতম প্রতিষ্টাতা সভাপতি এবং নিউইয়র্কের সুনামগঞ্জ জেলা সমিতির প্রতিষ্ঠাতা সাধারণ সম্পাদক ও সুনামগন্জ জেলা কল্যান সমিতির ভাইস প্রেসিডন্ট।

মেয়ের সাফল্যে নিজের প্রতিক্রিয়া জানিয়ে তিনি বলেন, বাবা হিসাবে আমি অত্যন্ত খুশি। এই সংবাদ আমাদের সকলের জন্য অত্যন্ত গৌরবের। আমেরিকাতে আমাদের যাত্রা শুরু হলো মাত্র। আমাদের নুতন প্রজন্ম প্রতিনিয়ত আমেরিকার শিক্ষাব্যবস্তার সুফল নিয়ে বিশ্বপরিমন্ডলে জাতি হিসাবে আমাদের অনন্য মর্যাদায় অধিষ্ঠিত করবে।

এদিকে কৃতিত্বের সাথে ডক্টর অব ল ডিগ্রী অর্জন করায় বিভিন্ন মহলের পক্ষ থেকে নিশাত চৌধুরী কে অভিনন্দন জানানো হয়েছে। জগন্নাথপুর প্রেসক্লাবের সভাপতি শংকর রায়,সহসভাপতি তাজ উদ্দিন আহমদ,সাধারন সম্পাদক মোঃ সানোয়ার হাসান সুনু, যুগ্নসম্পাদক অমিত দেব,সদস্য মাছুম আহমদ, আলী আহমদ,রুমানুল হক, আমিনুল হক সিপন প্রমুখ ডক্টর অব ল ডিগ্রী অর্জন করায় নিশাত চৌধুরীকে অভিনন্দন জানিয়ে তাঁর জীবনের সার্বিক সফলতা কামনা করে বলেন, নিশাত আমাদের গর্ব। তিনি আমাদের দেশের মুখ উজ্জ্বল করেছেন।

এ সংক্রান্ত আরও সংবাদ

আমাদের ফেইসবুক পেইজ