জগন্নাথপুরে তরুণী ধর্ষণ: শামীমসহ ৫ সহযোগীর রিমান্ড

প্রকাশিত: ২:৪০ অপরাহ্ণ, অক্টোবর ১১, ২০২০

জগন্নাথপুরে তরুণী ধর্ষণ: শামীমসহ ৫ সহযোগীর রিমান্ড

সুনামগঞ্জ প্রতিনিধি :: সুনামগঞ্জের জগন্নাথপুরে তরুণীকে অপহরণ ও ধর্ষণ এবং বৃদ্ধ পিতাকে মারধর করার মামলার প্রধান আসামি শামিমকে (৩০) ৭দিন ও অপর আসামি লিটন মিয়া (৪৫) ইলাক উদ্দিন (৩৩), আক্কা হোসেন (৩৫), শাহ আলম খান (২৮) কাজল মিয়াকে (৩৭) ১ দিনের রিমান্ড মঞ্জুর করেছে আদালত। রবিবার (১১ অক্টোবর) দুপুরে সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট শ্যাম কান্ত সিনহার আদালতে মামলার তদন্ত কর্মকর্তা আসামীদের হাজির করে রিমান্ডের আবেদন করলে শুনানী শেষে আদালত তাদের রিমান্ড মঞ্জুর করেন।

শুক্রবার বিকালে ব্রাহ্মণবাড়িয়ার সরাইল উপজেলার বেরাতলা গ্রামে একটি ধান ভাঙানোর চাতাল ঘর থেকে মামলার প্রধান আসামি শামীমকে গ্রেফতার করে সুনামগঞ্জ গোয়েন্দা পুলিশ। এরআগে অভিযান চালিয়ে মামলার অপর ৫ আসামিকে গ্রেফতার করে পুলিশ । গত ৫ সেপ্টেম্বর রাতে জগন্নাথপুর থানার পাইলগাও ইউনিয়নের গুতগাও গ্রামের এক তরুণীকে বিয়ের প্রস্তাব দেয় শামীম। তরুণী প্রস্তাব প্রত্যাখ্যান করায় তাকে অপহরণ করার অভিযোগ উঠে। সেই সাথে নির্যাতনের শিকার তরুণীর পিতা এ ঘটনার প্রতিবাদ করলে তাকে আলীগঞ্জ বাজারে ভাড়া বাসায় ধরে নিয়ে এসে নির্মমভাবে পিটিয়ে আহত করে শামীমসহ বাকি আসামিরা।

এ ঘটনায় নির্যাতনের শিকার তরুণী জগন্নাথপুর থানায় ৬ জনকে আসামি করে নারী ও শিশু নির্যাতন আইনে একটি মামলা দায়ের করেন। ঘটনার পর বিভিন্ন স্থান থেকে অভিযান চালিয়ে ৫ আসামিকে গ্রেফতার করে পুলিশ।

শনিবার শামীকে আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠানো হয়। শামীমের বিরুদ্ধে হবিগঞ্জ নবীগঞ্জ থানা ও সুনামগঞ্জের জগন্নাথপুর থানায় ৫টি মামলা রয়েছে।

সংবাদ অনুসন্ধান ক্যালেন্ডার

আমাদের ফেইসবুক পেইজ