জগন্নাথপুরে মহিলাসহ আরো ৬ জনের করোনা পজেটিভ: মোট আক্রান্ত ৩৬

প্রকাশিত: ৬:০৭ অপরাহ্ণ, জুন ১৩, ২০২০

জগন্নাথপুরে মহিলাসহ আরো ৬ জনের করোনা পজেটিভ: মোট আক্রান্ত ৩৬

জগন্নাথপুর প্রতিনিধি :: সুনামগঞ্জের জগন্নাথপুরে গত ২৪ ঘন্টায় নতুন করে মহিলাসহ আরও ৬ জন করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন। এ নিয়ে জগন্নাথপুরে ৩৬ জন করোনায় আক্রান্ত হলেন। তার মধ্যে ৮ জন সুস্থ হয়ে বাড়ি ফিরছেন। ২ জন সিলেট শহীদ সামসুউদ্দিন হাসপাতালে ভর্তি রয়েছেন ও ১ জন উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স এ আইসোলেশন সেন্টারে রয়েছেন। নতুন ৬ জনের মধ্যে ১জনকে সিলেট শহীদ সামসুউদ্দিন হাসপাতালে ভর্তি করা হয়েছে। ৫জন সহ মোট ২৫ জন হোম আইসোলেশনে রয়েছেন।

উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স সূত্রে জানা যায়, ১২জুন শুক্রবার রাত ৮টার দিকে সিলেট শাহজালাল বিশ্ববিদ্যালয়ের পিসিআর ল্যাব থেকে প্রকাশিত কোভিড-১৯ পরীক্ষার রিপোর্টে উপজেলায় আরও ৬ জন ব্যাক্তি পজেটিভ সনাক্ত হয়েছেন। সবাই পৌরসভার বাসিন্দা। শনিবার (১৩জুন) দুপুরে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের মেডিকেল অফিসার ডা.তারেকুল ইসলাম এর নেতৃত্বে একটি মেডিকেল টীম প্রাথমিক পরীক্ষা শেষে আক্রান্ত ব্যক্তিদেরকে হোম আইসোলেশনে রাখেন এবং চিকিৎসা সহ পরবর্তী স্বাস্থ্যবার্তা প্রদান করেন। এ ছাড়াও আক্রান্ত পরিবারের সবাইকে শতভাগ হোম কোয়ারান্টাইনে থাকা নিশ্চিতকরন সহ আশেপাশের বাড়িগুলোকে সরকার নির্দেশিত স্বাস্থ্যবিধি মেনে সর্বোচ্চ সতর্ক অবস্থা অবলম্বন করার জন্য কঠোর নির্দেশনা প্রদান করা হয়। এসময় পৌরসভার ৩ নং ওয়ার্ডের কাউন্সিলার মো. তাজিবুর রহমান , সহকারী স্বাস্থ্য পরিদর্শক রুমি রায়, স্বাস্থ্য সহকারী সুমন্ত দেবনাথ ও মো. আব্দুল মুকিত এবং এম্বুলেন্স চালক প্রাণেশ চন্দ্র দাস সহ এলাকার সন্মানিত গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

এ ব্যাপারে উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা.মধু সুধন ধর জানান, উপজেলায় এখন পর্যন্ত সর্বমোট ৩৬ জন ব্যক্তি ‘কোভিড-১৯’ পজিটিভ হয়েছেন। এর মধ্যে ৮ জন সম্পূর্ণ সুস্থ হয়ে স্বাভাবিক অবস্থায় ফিরেছেন, ২ জন সিলেট কোভিড হাসপাতালে, ১ জন জগন্নাথপুর হাসপাতালে প্রাতিষ্ঠানিক আইসোলেশনে এবং ২৫ জন নিজেদের বাড়িতে হোম আইসোলেশনে থেকে চিকিৎসাধীন আছেন।

সংবাদ অনুসন্ধান ক্যালেন্ডার

MonTueWedThuFriSatSun

আমাদের ফেইসবুক পেইজ