জগন্নাথপুরে যুবতির বাবাকে পিটিয়ে আহত, প্রধান আসামি রিমান্ডে

প্রকাশিত: ৬:২৭ অপরাহ্ণ, অক্টোবর ১১, ২০২০

জগন্নাথপুরে যুবতির বাবাকে পিটিয়ে আহত, প্রধান আসামি রিমান্ডে

 

 

জগন্নাথপুর প্রতিনিধি :: সুনামগঞ্জ জেলার জগন্নাথপুরে বখাটে কর্তৃক যুবতির বাবাকে পিটিয়ে আহত করার ঘটনায় প্রধান আসামি শামীমকে ৭ দিন ও অন্য ৫ আসামির ১ দিনের রিমান্ড মঞ্জুর করেছে আদালত।

রবিবার (১১ অক্টোবর) দুপুরে জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট শুভ দীপ পালের আদালতে হাজির করা হলে, শুনানি শেষে আদালত এই রিমান্ড মঞ্জুর করেন।

মামলার প্রধান আসামি শামীমকে ৭ দিন ও অপর আসামি লিটন মিয়া, আক্কাই হোসেন, ইলাক উদ্দিন, কাজল মিয়া, শাহ আলম খানকে ১ দিনের রিমান্ড মঞ্জুর হয়। মামলার তদন্তকারী কর্মকর্তা জগন্নাথপুর থানার এস আই ফিরোজ মিয়া রিমান্ডের বিষয়টি নিশ্চিত করছেন।

উল্লেখ্য, ৫ সেপ্টেম্বর রাতে জগন্নাথপুর থানার পাইলগাঁও ইউনিয়নের গোতগাঁও গ্রামের এক সন্তানের জননী বিয়ের প্রস্তাব প্রত্যাখ্যান করায় আসামীরা ওই যুবতিকে অপহরণ করে।

নির্যাতিতার বাবা এঘটনার প্রতিবাদ করলে তাকে আলীগঞ্জ বাজারের ভাড়াটে বাসা ধরে নিয়ে গিয়ে নির্মম ভাবে পিটিয়ে আহত করে আসামিরা। এ ঘটনায় নির্যাতিতা জগন্নাথপুর থানায় ৬ জনকে আসামী করে নারী শিশু আইনে একটি মামলা দায়ের করেন।

ঘটনার পরপর বিভিন্ন স্থান থেকে অভিযান চালিয়ে ৫ আসামিকে গ্রেফতার করে পুলিশ। পরে শুক্রবার বাক্ষ্রনবাড়ীয়া থেকে ডিবি পুলিশের একটি দল প্রধান আসামি শামীমকে গ্রেফতার করে

এ সংক্রান্ত আরও সংবাদ

আমাদের ফেইসবুক পেইজ