জগন্নাথপুরে ২টি দোকানে জরিমানা ১টি রেস্তোরা সিলগালা

প্রকাশিত: 7:47 PM, November 19, 2019

জগন্নাথপুরে ২টি  দোকানে  জরিমানা ১টি রেস্তোরা সিলগালা

সিলনিউজ বিডিঃঃ নিত্য প্রয়োজনীয় দ্রব্যের মূল্য স্থিতিশীল রাখা ও খাদ্যে ভেজাল এবং ভোক্তা অধিকার
আইনে জগন্নাথপুরে ভ্রমমাণ আদালতের অভিযানে ২টি গ্রোসারী দোকানে ১৫হাজার টাকা জরিমানা আদায় সহ লাইসেন্স না থাকায় ১টি রেস্তোরা সিলগালা করা হয়েছে।

মঙ্গলবার বিকেল ৩টায় উপজেলার পৌর শহরের প্রধান ব্যবসা কেন্দ্র জগন্নাথপুর বাজারে ভ্রমমাণ আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট উপজেলা নির্বাহী কর্মকর্তা মাহফুজুল আলম মাসুম অভিযান চালিয়ে দ্রব্য মূল্যের তালিকা সাঁটানো না থাকায় হাবিব ভেরাইটিজ স্টোরকে ৫হাজার টাকা এবং মেয়াদর্ত্তীন পণ্য ও মূল্য তালিকা সাঁটানো না থাকার অপরাধে রিয়ান ভেরাইটিজ স্টোরকে ১০হাজার টাকা সহ মোট ১৫হাজার টাকা জরিমানা আদায় করে মামলা নিষ্পত্তি করা হয়।

এদিকে রান্না ঘরে নোংরা পরিবেশ এবং জেলা প্রশাসন কর্তৃক প্রদত্ত রেস্তোরার লাইসেন্স দেখাতে না পারায় পাঁচ তারা রেস্টুরেন্টকে প্রাথমিক ভাবে সিলগালা করা হয়েছে।

উপজেলা নির্বাহী কর্মকর্তা ও ভ্রমমাণ আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট মাহফুজুল আলম মাসুম জানান, নিত্য প্রয়োজনীয় দ্রব্যের প্রতিটি ব্যবসা প্রতিষ্ঠানে প্রবেশ করে গুজবে বিভ্রান্ত না হতে ব্যবসায়ী সহ জনসাধারণকে
সচেতনতা মূলক পরামর্শ দেয়া হয়েছে। তিনি আরো জানান, পিঁয়াজের মূল্য আগের চেয়ে অনেকটা কমেছে। এছাড়াও নিত্য প্রয়োজনীয় দ্রব্যের মূল্য স্বাভাবিক রয়েছে।

  •  
  •  
  •  
  •  
  •  

আমাদের ফেইসবুক পেইজ