জগন্নাথপুর পৌরসভার ২০২০-২০২১ অর্থ বছরের বাজেট ঘোষণা

প্রকাশিত: ৯:৫৫ অপরাহ্ণ, জুলাই ৬, ২০২০

জগন্নাথপুর পৌরসভার ২০২০-২০২১ অর্থ বছরের বাজেট ঘোষণা

জগন্নাথপুর প্রতিনিধি: সুনামগঞ্জের জগন্নাথপুর পৌরসভার ২০২০-২০২১ অর্থ বছরের বাজেট ঘোষণা করা হয়েছে। সোমবার (৬ জুলাই) দুপুরে পৌর সভার মিলনায়তনে পৌরসভার ভারপ্রাপ্ত মেয়র শফিকুল হক বাজেট ঘোষণা করেন।

এ উপলক্ষে এক সুধী সমাবেশে ভারপ্রাপ্ত মেয়র শফিকুল হকের সভাপতিত্বে ও ভারপ্রাপ্ত পৌর সচিব সতীশ গোস্বামীর পরিচালনায় এক সভা অনুষ্ঠিত হয়। সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন সুনামগঞ্জ জেলা আওয়ামী লীগের সহ সভাপতি সিদ্দিক আহমেদ। বিশেষ অতিথির বক্তব্য রাখেন সাবেক পৌর মেয়র মিজানুর রশিদ ভূঁইয়া, সাবেক পৌর কাউন্সিলর লুৎফুর রহমান, সিনিয়র সাংবাদিক শংকর রায়, জেলা পরিষদ সদস্য মাহাতাবুল হাসান সমুজ,বাজার বণিক সমিতির সভাপতি আফসর উদ্দিন ভূঁইয়া প্রমুখ।

অনান্যের মধ্যে বক্তব্য রাখেন পৌর আওয়ামীলীগ সাধারণ সম্পাদক ইকবাল হোসেন ভূঁইয়া, নাগরিক ফোরাম নেতা নুরুল হক, বাজার তদারক কমিটির সাধারণ সম্পাদক জাহির উদ্দিন, কাউন্সিলর গিয়াস উদ্দিন, দেলোয়ার হোসাইন, তাজিবুর রহমান প্রমুখ।

সভায় ২০২০-২০২১ অর্থ বছরের ৩৬ কোটি ৯০ লাখ ৩০ হাজার টাকার বাজেট ঘোষণা করা হয়। বাজেটে মোট ব্যয় ধরা হয়েছে ৩৬ কোটি ৮৭ লাখ ৮০ হাজার টাকা। এতে রাজস্ব আয় ধরা হয়েছে ১ কোটি ৯০ লাখ ৩০ হাজার টাকা উন্নয়ন আয় ধরা হয়েছে ৩৫ কোটি টাকা।রাজস্ব ব্যয় দেখানো হয় ১ কোটি ৮৭ লাখ ৮০ হাজার টাকা উন্নয়ন ব্যয় ধরা হয়েছে ৩৫ কোটি টাকা।বাজেটে সার্বিক উদ্বৃত্ত দেখানো হয়েছে ২ লাখ ৫০ হাজার টাকা।

সংবাদ অনুসন্ধান ক্যালেন্ডার

MonTueWedThuFriSatSun

আমাদের ফেইসবুক পেইজ