জঙ্গি ও মাদকের বিরুদ্ধে সচেতন হতে হবে : এসএমপি কমিশনার

প্রকাশিত: ৫:০৭ অপরাহ্ণ, ফেব্রুয়ারি ২৫, ২০২১

জঙ্গি ও মাদকের বিরুদ্ধে সচেতন হতে হবে : এসএমপি কমিশনার

অনলাইন ডেস্ক:
সিলেট মেট্রোপলিটন পুলিশের কমিশনার মো. নিশারুল আরিফ বলেছেন, জঙ্গি ও মাদকের বিরুদ্ধে আমাদেরকে সচেতন হতে হবে। এজন্য প্রতিটি বাড়ির মালিককে বাসা ভাড়া দেওয়ার পূর্বে খোঁজখবর নিয়ে বাসা ভাড়া দেবেন এবং ভাড়াটে ফরম পূরণ করে থানায় জমা দেবেন।

বৃহস্পতিবার (২৫ ফেব্রুয়ারি) বেলা সাড়ে ১১টায় শাহপরান (রহ.) থানা প্রাঙ্গণে ফেব্রুয়ারি মাসের ওপেন হাউজ ডে অনুষ্ঠানে তিনি একথা বলেন।

তিনি আরও বলেন, শাহপরান থানা এলাকার বেশিরভাগ অভিযোগ জায়গাজমি সংক্রান্ত, যার মধ্যে অনেকে আবার মিথ্যা অভিযোগ করেন। আমরা প্রতিটি অভিযোগ তদন্ত করে দোষীদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করব। পাশাপাশি মিথ্যা অভিযোগকারীদের বিরুদ্ধেও ব্যবস্থা গ্রহণ করা হবে।

অনুষ্ঠানে পুলিশ কমিশনার বলেন, ওপেন হাউজ ডে শুধু অভিযোগ দেওয়ার জন্য নয়, আমরা চাই অভিযোগের পাশাপাশি আপনারা আমাদের পরামর্শ দিয়ে সহযোগিতা করবেন।

পরিশেষে তিনি সকলকে কষ্ট করে অনুষ্ঠানে উপস্থিত হওয়ার জন্য ধন্যবাদ জানান এবং প্রতিমাসের ২৫ তারিখে শাহপরান (রহ.) থানা প্রাঙ্গণে মাসিক ওপেন হাউজ ডে কার্যক্রম অনুষ্ঠিত হবে জানিয়ে অনুষ্ঠানের সমাপ্তি করেন।

এর আগে অনুষ্ঠানে এলাকার স্থানীয় জনসাধারণ, জনপ্রতিনিধি, রাজনৈতিক প্রতিনিধি ও সাংবাদিক প্রতিনিধিবৃন্দ পুলিশের কার্যক্রম ও এলাকার নাগরিক সমস্যা নিয়ে তাদের নিজ নিজ বক্তব্য পুলিশ কমিশনারের সম্মুখে উপস্থাপন করেন।

উপস্থিত জনসাধারণ পুলিশের সাম্প্রতিক কর্মকাণ্ডের ভূয়সী প্রশংসার পাশাপাশি এলাকার বিভিন্ন সামাজিক সমস্যা সম্পর্কেও খোলামেলা বক্তব্য উপস্থাপন করেন। পরে পুলিশ কমিশনার স্থানীয় জনসাধারণের প্রশ্নের উত্তর দেওয়ার পাশাপাশি বিভিন্ন সমস্যা সমাধানের জন্য দিকনির্দেশনামূলক বক্তব্য প্রদান করেন।

অনুষ্ঠানে অন্যান্যর মধ্যে উপস্থিত ছিলেন, অতিরিক্ত পুলিশ কমিশনার (ক্রাইম এন্ড অপস্) মো. শফিকুল ইসলাম, উপ-পুলিশ কমিশনার (দক্ষিণ) সোহেল রেজা পিপিএম, অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার (উত্তর-অপরাধ) এহসান চৌধুরী পিপিএম, শাহপরান (রহ.) থানার সহকারী পুলিশ কমিশনার, শাহপরান (রহ.) থানার ওসি এবং থানা এলাকার জনপ্রতিনিধি ও গণ্যমান্য ব্যক্তিবর্গ।

আমাদের ফেইসবুক পেইজ