জনতার কামরান স্মরণে ফ্রেন্ডস পাওয়ায় ক্লাবের দোয়া ও প্রার্থনা অনুষ্ঠিত

প্রকাশিত: ৩:২৮ অপরাহ্ণ, জুন ১৭, ২০২০

জনতার কামরান স্মরণে ফ্রেন্ডস পাওয়ায় ক্লাবের দোয়া ও প্রার্থনা অনুষ্ঠিত

সিল-নিউজ-বিডি ডেস্ক :: ফ্রেন্ডস পাওয়ার ক্লাব সিলেটের প্রধান উপদেষ্টা, বাংলাদেশ আওয়ামী লীগের কেন্দ্রীয় কমিটির সদস্য, সিলেট মহানগর আওয়ামী লীগের সাবেক সভাপতি ও সিলেট সিটি কর্পোরেশনের সাবেক মেয়র মরহুম বদর উদ্দিন আহমদ কামরান স্মরণে ও আত্মার শান্তি কামনা করে বুধবার (১৭ জুন) দুপুর ১২টায় নগরীর মির্জাজাঙ্গাল বালিকা উচ্চ বিদ্যালয়ে ফ্রেন্ডস পাওয়ার ক্লাব সিলেট জেলা ও মহানগর শাখার যৌথ আয়োজনে দোয়া ও বিশেষ প্রার্থনা অনুষ্ঠিত হয়।

সংগঠনের প্রতিষ্ঠাতা সভাপতি ও পৃষ্ঠপোষক রকি দেব এর সভাপতিত্বে এবং প্রতিষ্ঠাতা সাধারণ সম্পাদক ও পৃষ্ঠপোষক অমর চন্দ্র দাসের পরিচালনায় উপস্থিত ছিলেন হিন্দু ধর্মীয় কল্যাণ ট্রাষ্টের সাবেক ট্রাষ্টি ও মহানগর আওয়ামী লীগ নেতা চন্দন রায়, মির্জাজাঙ্গাল বালিকা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো. বাহার উদ্দিন আকন্দ, বিপুল তালুকদার, সহকারী শিক্ষক মো. মঈন উদ্দিন, সিলেট জেলা কমিটির সদস্য সচিব রক্তিম রায়, সিলেট মহানগর কমিটির সদস্য সচিব টিটন পাল, সম্পাদকমন্ডলীর সদস্য কে.এম. রবিউল হক, কার্যকরী সদস্য মোহাম্মদ মোজাহিদ, মোঃ আল আমিন প্রমুখ।

অনুষ্ঠানে সংগঠনের সম্পাদকমন্ডলীর সদস্য মোঃ রবিউল হক দোয়া এবং সিলেট জেলা কমিটির সদস্য সচিব রক্তিম রায় প্রার্থনা পরিচালনা করেন।

এ সংক্রান্ত আরও সংবাদ

সংবাদ অনুসন্ধান ক্যালেন্ডার

MonTueWedThuFriSatSun

আমাদের ফেইসবুক পেইজ