জনপ্রিয় বলেই আমাকে নিয়ে এত আলোচনা: সালাউদ্দিন

প্রকাশিত: ১২:০১ পূর্বাহ্ণ, সেপ্টেম্বর ১৭, ২০২০

জনপ্রিয় বলেই আমাকে নিয়ে এত আলোচনা: সালাউদ্দিন

স্পোর্টস ডেস্ক :
কাজী সালাউদ্দিনের ফুটবল ক্যারিয়ার নিয়ে তার শত্রুরাই প্রশংসা করেন। ফুটবল ক্যারিয়ারে সফল হলেও সংগঠক হিসেবে প্রত্যাশিত সাফল্য দেখাতে পারেননি। গত ১২ বছরে সালাউদ্দিনের অধীনে বড় কোনো সাফল্য পায়নি বাংলাদেশ।

যে কারণে সোশ্যাল মিডিয়ায় কাজী সালাউদ্দিনকে নিয়ে রীতিমতো সমালোচনা হয়। তবে সোশ্যাল ব্যবহার না করায় এসবে তেমন পাত্তা দেন না এই কিংবদন্তি। তারপরও তিনি যেহেতু সভাপতির চেয়ার আছেন, তার অধীনস্তরা যখন যা হয় তাই তাকে জানান।

নিজের বিরুদ্ধে সমালোচনা নিয়ে সালাউদ্দিন বুধবার বলেছেন, জনপ্রিয় বলেই আমাকে নিয়ে এত আলোচনা হচ্ছে। আমার নিজের ফেসবুক নাই, আমাকে নিয়ে কী হচ্ছে আমি তা জানি না। আমার অফিস থেকে আমাকে বলা হয়। ধরেন এক হাজার ডিজলাইক আসল। কী নামে? কাজী সালাউদ্দিন আহমেদ। কিন্তু আপনারা সবাই জানেন আমার নাম কাজী সালাউদ্দিন। এ নিয়ে মাথা ঘামাচ্ছি না।

সমালোচকদের নিয়ে তিনি আরও বলেন, আমি তো অ্যাকশন নেয়ার জন্য এখানে আসিনি। ফুটবল নিয়ে কাজ করতে এসেছি। তারা বলছে আমাকে পদত্যাগ করতে। পদত্যাগ করার তো কোনো কারণ নেই। কারা বলে আমাকে পদত্যাগ করতে? যারা ফুটবল খেলেনি। ফুটবল খেলে এমন কোনো লোক আমাকে বলেছে পদত্যাগ করতে?

নির্বাচন পেছানোর জন্য সহ-সভাপতি বাদল রায় ও মহিউদ্দিন আহমেদ মহির আবেদনপত্রের বিষয়ে সালাউদ্দিন বলেছেন, বাদল রায় আর মহি একটা অভিযোগ দিয়েছে। আপনি যদি সেটা পড়েন তাহলে দেখবেন প্রথম থেকে শেষ পর্যন্ত একই লেখা। কমা, ফুলস্টপ সবই এক। তার মানে এটা একটা অফিস থেকে হচ্ছে। ব্যক্তিগতভাবে আপনি যে চিঠিটা লিখবেন সেটা কি শতভাগ এক হবে? এ গ্রুপটা বাফুফের বিরুদ্ধে।

সংবাদ অনুসন্ধান ক্যালেন্ডার

MonTueWedThuFriSatSun

আমাদের ফেইসবুক পেইজ