জাফরুল্লাহ চৌধুরীর ফুসফুসের নিউমোনিয়া ভালোর দিকে

প্রকাশিত: ২:০৬ অপরাহ্ণ, জুন ১১, ২০২০

জাফরুল্লাহ চৌধুরীর ফুসফুসের নিউমোনিয়া ভালোর দিকে

সিল-নিউজ-বিডি ডেস্ক :: দিন দিন সেরে ওঠছেন গণস্বাস্থ্য কেন্দ্রের প্রতিষ্ঠাতা ও ট্রাস্টি ডা. জাফরুল্লাহ চৌধুরী।তিনি অনেকটাই স্বাভাবিক শ্বাস নিতে পারছেন, ফলে কমেছে অক্সিজেন গ্রহণের মাত্রা। তার নিউমোনিয়ার কিছুটা উন্নতি হয়েছে।

করোনাভাইরাসে আক্রান্ত জাফরুল্লাহ চৌধুরীর শারীরিক অবস্থা নিয়ে বুধবার গণস্বাস্থ্য কেন্দ্রের ফেসবুক পেজে তার চিকিৎসক অধ্যাপক মামুন মোস্তাফির বরাত দিয়ে বলা হয়, ‘গণস্বাস্থ্য কেন্দ্রের প্রতিষ্ঠাতা ডা. জাফরুল্লাহ চৌধুরীর ফুসফুসের নিউমোনিয়ার কিছুটা উন্নতি হয়েছে এবং কৃত্রিমভাবে অক্সিজেন গ্রহণের মাত্রা কমেছে। তিনি পূর্বের চেয়ে ভালো বোধ করছেন।’ এ ছাড়া তার নিয়মিত ডায়ালাইসিস এবং চেস্ট ফিজিওথেরাপি চলছে বলে জানানো হয়।

২৫ মে করোনা সংক্রমণ ধরা পড়ে জাফরুল্লাহ চৌধুরীর। গণস্বাস্থ্য কেন্দ্রের উদ্ভাবিত করোনা শনাক্তের টেস্টিং কিট দিয়ে নিজের নমুনা পরীক্ষা করান ডা. জাফরুল্লাহ। ২৫ মে জাফরুল্লাহ চৌধুরী জানান, তিনি করোনাভাইরাসে সংক্রমিত। এছাড়া বিএসএমএমইউর পরীক্ষা থেকেও ২৮ মে তার করোনা পজিটিভ ধরা পড়ে। ৭৯ বছর বয়স্ক এই চিকিৎসক ২৯ মে থেকে গণস্বাস্থ্য নগর হাসপাতালে চিকিৎসা নিচ্ছেন। তার স্ত্রী ও ছেলেও করোনাভাইরাসে সংক্রমিত। তবে তারা শঙ্কামুক্ত।

সংবাদ অনুসন্ধান ক্যালেন্ডার

MonTueWedThuFriSatSun
28      
       
       
       
1234567
2930     
       

আমাদের ফেইসবুক পেইজ