জাফলংয়ের পাথর ব্যবসায়ী আবুল কালাম হত্যায় জড়িত ২ জন গ্রেপ্তার

প্রকাশিত: ৫:১১ অপরাহ্ণ, জুন ১৪, ২০২০

জাফলংয়ের পাথর ব্যবসায়ী আবুল কালাম হত্যায় জড়িত ২ জন গ্রেপ্তার

নিজস্ব প্রতিবেদক :: সিলেটের গোয়াইনঘাট উপজেলার জাফলংয়ের পাথর ব্যবসায়ী আবুল কালাম হত্যার অভিযোগে দুই জনকে আটক করেছে মোগলাবাজার থানা পুলিশ।

আটককৃত আসামিরা হচ্ছে- মৌলভীবাজার জেলার কমলগঞ্জ থানার বাদে ওবাহাটা গ্রামের মৃত মৃত শাফা মিয়ার ছেলে খলিলুর রহমান (২১)। অপর আসামি রংপুর জেলার কাউনিয়া থানার চান্দুঘাট গ্রামের আব্দুল খালেকের ছেলে আজিজুর রহমান (৩৫)। তারা দুজন সিলেট নগরীর সুরমা মার্কেটের নিউ সুরমা হোটেলে বাস করতো।

আটকের পর প্রাথমিক জিজ্ঞাসাবাদ শেষে তাদেরকে রবিবার (১৪ জুন) বিজ্ঞ আদালতে সোপর্দ করা হয়েছে। বিষয়টি সত্যতা নিশ্চিত করেছেন মোগলাবাজার থানার অফিসার ইনচার্জ আখতার হোসেন।

পুলিশ সূত্রে জানা জানা যায়, গত বৃহস্পতিবার (১১ জুন) সকাল সাড়ে ১০ টায় সিলেট-ফেঞ্চুগঞ্জ সড়কের পাশে শিববাড়ী বাজারের ষাটঘর নামক এলাকা থেকে অজ্ঞাত পরিচয়ের এক ব্যক্তির লাশ উদ্ধার করে মোগলাবাজার থানা পুলিশ। পরে লাশের ময়না তদন্তের জন্য সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়।

এদিকে গনমাধ্যমে খবরটি প্রচার হওয়ার শুক্রবার সকালে নিহতের ভাতিজা মো. সুমন মিয়া সেখানে গিয়ে মরদেহটি তার চাচা পাথর ব্যবসায়ী আবুল কালামের বলে সনাক্ত করেন। পরে নিহতের স্ত্রী মোছাঃ সালেহা বেগম তার সন্তান ও নিকট আত্মীয় সহ মোগলাবাজার থানায় এসে স্বামীর মৃত্যুর বিষয়ে অজ্ঞাত দুস্কৃতিকারীদের দায়ী করে একটি মামলা দায়ের করেন।

সংবাদ অনুসন্ধান ক্যালেন্ডার

আমাদের ফেইসবুক পেইজ