জাফলংয়ে নকল কসমেটিকস বিক্রি, অসাধু ব্যবসায়ীদের লক্ষাধিক টাকা জরিমানা (ভিডিও)

প্রকাশিত: ৭:৫২ অপরাহ্ণ, অক্টোবর ১২, ২০২১

জাফলংয়ে নকল কসমেটিকস বিক্রি, অসাধু ব্যবসায়ীদের লক্ষাধিক টাকা জরিমানা (ভিডিও)

নিজস্ব প্রতিবেদক :: সিলেটের জাফলং প্রকৃতি কন্যা হিসাবে সারাদেশে এক নামে পরিচিত। দেশের বিভিন্ন অঞ্চল থেকে প্রতিদিন হাজার হাজার পর্যটক এই পর্যটন কেন্দ্রে ঘুরতে আসেন। পর্যটন এলাকা থেকে যাওয়ার সময় অনেকে শকের বসে নিজে এবং নিজের পরিবারের সদস্যদের জন্য বিভিন্ন ধরনের কসমেটিকস ক্রয় করে থাকেন। কিন্তু এই আসলের মধ্যে কিছু সংখ্যক অসাধু ব্যবসায়ীরা বিদেশী লগো ব্যবহার করে অনেক ভেজাল দ্রব্য মিশিয়ে আগত পর্যটকদের সাথে প্রতারণা করে নকল কসমেটিকস দিয়ে ব্যবসা করে থাকেন।

জাফলং সাব-জোন এর ইউনিট ইনচার্জ পুলিশ পরিদর্শক রতন শেখ এর আবেদনের প্রেক্ষিতে মঙ্গলবার (১২ অক্টোবর) জাফলং নকল কসমেটিকস বিক্রি করার দায়ে অভিযুক্ত আসামিদেরকে এক লক্ষ দশ হাজার জরিমানা করে ভ্রাম্যমাণ আদালত।

গোয়াইনঘাট উপজেলার সহকারী কমিশনার ভূমি ও নির্বাহী ম্যাজিস্ট্রেট এ কে এম নূর হোসেন নির্ঝর এর নেতৃত্বে দুপুর থেকে শুরু হওয়া জাফলং পর্যটন কেন্দ্র বল্লাঘাটে কসমেটিকস ভেজাল বিরোধী অভিযান শেষ হয় সন্ধ্যার ৬টার সময়।

সাজাপ্রাপ্ত আসামিরা হলেন, ১/ মো ছালেক মিয়া (২৮)- পিতা আঃ কাদির সাং রাধানগর জাফলং, থানা- গোয়াইনঘাট জেলা সিলেট।
মোবাইল কোর্টে সাজা ==এক লক্ষ টাকা ২/ জাহাঙ্গীর আলম (৩৫) পিতা রফিকুল ইসলাম সাং-আলম নগর জাফলং থানা গোয়াইনঘাট জেলা সিলেট।মোবাইল কোর্টে সাজা =দশ হাজার টাকা।

প্রসঙ্গত : পর্যটকদের কাছে বিক্রির উদ্দেশ্যে নকল বিদেশি লোগো লাগানো নকল দামী ভূয়া কসমেটিকস জাফলং বল্লাঘাটের শিকদার মার্কেট বিগ বাজারের নিচে ব্যবসায়ী মো সালেকের গোডাউন থেকে এবং পাগলা জাহাঙ্গীরের নিয়ন্ত্রণে থাকা উবি মার্কেটের গোডাউন থেকে বিপুল পরিমাণ কসমেটিকস উদ্ধার করে ধ্বংস করা হয়।

সংবাদ অনুসন্ধান ক্যালেন্ডার

MonTueWedThuFriSatSun

আমাদের ফেইসবুক পেইজ