জামালগঞ্জে আ.লীগ প্রার্থী ইউসুফ আল আজাদ বিজয়ী

প্রকাশিত: ৪:০০ পূর্বাহ্ণ, জুন ১৯, ২০১৯

জামালগঞ্জে আ.লীগ প্রার্থী ইউসুফ আল আজাদ বিজয়ী

সুনামগঞ্জ প্রতিনিধি : পঞ্চম উপজেলা পরিষদ নির্বাচনের শেষ ধাপে সুনামগঞ্জের স্থগিত হওয়া জামালগঞ্জ উপজেলা পরিষদের নির্বাচনে আওয়ামী লীগ মনোনীত প্রার্থী ইউসুফ আল আজাদ চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন।

মঙ্গলবার সকাল ৯ টা থেকে বিকেল ৫ টা পর্যন্ত উপজেলার ৬টি ইউনিয়নের ৪৬টি কেন্দ্রে অনুষ্ঠিত ভোট গ্রহনে আওয়ামী লীগ মনোনীত প্রার্থী ইউসুফ আল আজাদ তার নিকতম প্রতিদ্বন্দ্বী বিদ্রোহী প্রাথী রেজাউল করিম শামীমকে ২ হাজার ৬শত৮৫ ভোটের ব্যবধানে হারিয়ে চেয়ারম্যান পদে বিজয়ী হয়েছেন। প্রাপ্ত ভোটের মধ্যে, ইউসুফ আল আজাদ (নৌকা) ৩১ হাজার ৮৫ ভোট ও বিদ্রোহী প্রার্থী রেজাউল করিম শামীম (মোটর সাইকেল) ২৮ হাজার ৪০০ ভোট পেয়েছেন।

এদিকে বিদ্রাহী প্রার্থী রেজাউল করিম শামীমের পক্ষ থেকে তার ছেলে রিয়াজ মাহমুদ মেহেদী বাবার ফলাফল মেনে নিয়েছেন। এ প্রসঙ্গে তিনি সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে স্ট্যাটাসে লিখেন- আমার বাবা নির্বাচনে পরাজিত হয়েছেন। সকল কর্মী সমর্থক এবং শুভাকাঙ্খিকে আমার পরিবারের পক্ষ থেকে কৃতজ্ঞতা প্রকাশ করছি। আব্বু তুমি নির্বাচনে পরাজিত হলেও জামালগঞ্জের মানুষের কাছে একজন যোদ্ধা হয়েই বেঁচে থাকবে। বিজয়ী প্রার্থী এবং তার সমর্থকদের অভিনন্দন।

উল্লেখ্য, ১০ মার্চ সুনামগঞ্জের ১০ টি উপজেলায় নির্বাচন হওয়ার কথা থাকলেও নির্বাচনে প্রার্থীদের আচরণ বিধি লঙ্ঘনের অভিযোগে এনে জামালগঞ্জ উপজেলা পরিষদের নির্বাচন স্থগিত করে দেয় বাংলাদেশ নির্বাচন কমিশন।

  •  
  •  
  •  
  •  
  •  

এ সংক্রান্ত আরও সংবাদ

আমাদের ফেইসবুক পেইজ