জালালাবাদ ক্যান্টনমেন্ট কলেজের আন্তঃক্রীড়া প্রতিযোগিতা সম্পন্ন

প্রকাশিত: ৬:৪১ অপরাহ্ণ, ফেব্রুয়ারি ১৫, ২০২০

জালালাবাদ ক্যান্টনমেন্ট কলেজের আন্তঃক্রীড়া প্রতিযোগিতা সম্পন্ন

সিলননিউজ বিডি :: সিলেটের জালালাবাদ ক্যান্টনমেন্ট ইংলিশ স্কুল এন্ড কলেজের চতুর্থ আন্তঃহাউস ক্রীড়া প্রতিযোগিতার পুরস্কার বিতরণী অনুষ্ঠিত হয়েছে।

শনিবার সকাল ১০টায় জালালাবাদ ক্যান্টনমেন্ট ইংলিশ স্কুল এন্ড কলেজের মাঠে সম্পন্ন হয়।

অষ্টম শ্রেণির ছাত্র আল-আমিনের পবিত্র কোরআন তেলাওয়াতের মাধ্যমে অনুষ্ঠান শুরু হয়।

বেলুন উড়িয়ে অনুষ্ঠানের উদ্বোধন করেন বিদ্যালয়ের প্রধান পৃষ্ঠপোষক, জিওসি ১৭ পদাতিক ডিভিশন ও এরিয়া কমান্ডার ও সিলেট এরিয়া মেজর জেনারেল মুহাম্মদ যুবায়ের সালেহীন, এসইউপি, এনডিইউ, পিএসসি।

প্রধান অতিথি তাঁর বক্তব্যে বলেন, পড়াশোনার পাশাপাশি সহপাঠক্রমিক কার্যক্রমে অংশগ্রহন ও খেলাধুলা শিক্ষার্থীদের শারীরিক এবং মানসিক বিকাশের জন্য সহায়ক। যা তাদের কর্মক্ষম করে, প্রতিযোগী মনোভাব নিয়ে সামনে এগিয়ে যাওয়ার প্রেরণা যোগায়।

তিনি স্কুলের সহপাঠক্রমিক কার্যাবলীতে শিক্ষার্থীদের স্বতঃস্ফূর্ত অংশগ্রণের প্রশংসা করেন এবং বিদ্যালয়ের উত্তরোত্তর সফলতার আশাবাদ ব্যক্ত করেন।

এসময় উপস্থিত ছিলেন- বেগম সামিয়া যুবায়ের, জালালাবাদ ক্যান্টনমেন্ট ইংলিশ স্কুল এন্ড কলেজ গভর্নিং বডির চেয়ারম্যান ও কমান্ডার ১৭ আর্টিলারী বিগ্রেড, ব্রিগেডিয়ার জেনারেল মো. আসদুজ্জামান, ব্রিগেডিয়ার জেনারেল মির্জা মো: এনামুল হক, ব্রিগেডিয়ার জেনারেল আল ফারুক সিদ্দিকী, ব্রিগেডিয়ার জেনারেল জে এম এমদাদুল ইসলাম সহ গভর্নিং বডির সদস্যবৃন্দ, শিক্ষকমন্ডলী ও অভিভাবকবৃন্দ।

অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন- জালালাবাদ ক্যান্টনমেন্ট ইংলিশ স্কুল এন্ড কলেজের অধ্যক্ষ মিজানুর রহমান চৌধুরী।

এছাড়া অভিভাবকদের অংশগ্রহণে প্রতিযোগিতা ছিল উপভোগ করার মত। চূড়ান্ত প্রতিযোগিতায় ওসমানী হাউস বিজয়ী হয়। অনুষ্ঠানের বিশেষ আকর্ষণ ছিল বর্ণিল সাজে সজ্জিত শিক্ষার্থীদের মনোমুগ্ধকর ডিসপ্লে। সেখানে বাংলাদেশের ষড়ঋতুর বিচিত্র রূপ ফুটে ওঠে।

অনুষ্ঠানটি সঞ্চালনা করেন বিদ্যালয়ের শিক্ষক মোঃ শাহেদ আহমেদ ও মমতাজ জাহান এবং সার্বিক সমন্বয়ের দায়িত্ব পালন করেন বিদ্যালয়ের শিক্ষক রুহুল আমিন।

  •  
  •  
  •  
  •  
  •  

এ সংক্রান্ত আরও সংবাদ

আমাদের ফেইসবুক পেইজ