জিন্দাবাজার থেকে চাঞ্চল্যকর মামলার দুই আসামী গ্রেফতার

প্রকাশিত: ৯:৪৩ অপরাহ্ণ, জুন ১৫, ২০২০

জিন্দাবাজার থেকে চাঞ্চল্যকর মামলার দুই আসামী গ্রেফতার

নিজস্ব প্রতিবেদক :: সিলেট নগরী থেকে হত্যা চেষ্টা মামলার পলাতক দুই আসামীকে গ্রেফতার করেছে র‍্যাব। ধৃত আসামীরা হলো কানাইঘাটের ছোট ফৌদ গ্রামের সামসুদ্দিনের ছেলে ইকবাল বাহার চৌধুরী (৪০) ও এরালিগুল গ্রামের মৃত মাহমুদ আলীর ছেলে নাজিম উদ্দিন (৩২)।

জানা গেছে, গ্রেফতারকৃত দুই আসামী কানাইঘাটের চাঞ্চল্যকর কয়ছর আহমদ হত্যা চেষ্টা মামলার পলাতক আসামী। গতকাল রবিবার বিকেলে নগরীর জিন্দাবাজার এলাকায় অভিযান চালায় র‍্যাব। গোপন সংবাদে প্রাপ্ত খবরে র‍্যাব ৯-এর উপ পরিচালক মেজর মো. শওকতুল মোনায়েমের নেতৃত্বে এএসপি ওবাইনসহ র‍্যাবের একটি দল অভিযান চালিয়ে হত্যা চেষ্টা মামলার পলাতক উপরোক্ত দুই আসামীকে গ্রেফতার করে।

সূত্র জানিয়েছে, গত ২৩ মে বিকেলে কানাইঘাটের ১ নং লক্ষ্মীপ্রাসাদ পূর্ব ইউনিয়নে চা বাগান কমিউনিটি সংলগ্ন এলাকায় পূর্ব শত্রুতার জের ধরে কয়ছর আহমদ নামের যুবকের (৩৫) উপর ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে এক পা বিচ্ছিন্ন ও ওপর পায়ে কুপিয়ে গুরতর জখম করা হয়। উক্ত ঘটনায় উপজেলার ছোট ফৌদ গ্রামের সামসুদ্দিনের ছেলে ইকবাল বাহার চৌধুরী ও এরালিগুল গ্রামের মৃত মাহমুদ আলীর ছেলে নাজিম উদ্দিনকে আসামী করে কানাইঘাট থানায় মামালা দায়ের করা হয়। মামলা নং ২৪/০৫/২০২০।

এরপর থেকে আসামীরা পালিয়ে বেড়ায়। গতকাল রবিবার নগরীর জিন্দাবাজার এলাকা থেকে র‍্যাব গ্রেফতার করে তাদের।

সংবাদ অনুসন্ধান ক্যালেন্ডার

MonTueWedThuFriSatSun

আমাদের ফেইসবুক পেইজ