জিয়াউর রহমানের খেতাব বাতিলের প্রতিবাদে সিলেটে যুবদলের মিছিল

প্রকাশিত: ৮:১৫ অপরাহ্ণ, ফেব্রুয়ারি ১৭, ২০২১

জিয়াউর রহমানের খেতাব বাতিলের প্রতিবাদে সিলেটে যুবদলের মিছিল

অনলাইন ডেস্ক :: জাতীয় মুক্তিযুদ্ধ কাউন্সিলের (জামুকা) বৈঠকে সাবেক রাষ্ট্রপতি জিয়াউর রহমানের ‘বীর উত্তম’ খেতাব বাতিলের সিদ্ধান্তের প্রতিবাদে সিলেট জেলা ও মহানগর যুবদলের বিক্ষোভ মিছিল অনুষ্টিত হয়েছে। বুধবার (১৭ ফেব্রুয়ারি) বিকেল ৩টায় নগরীর কোর্ট পয়েন্ট থেকে শুরু করে রেজিষ্ট্রারী মাঠে জেলা ও মহানগর বিএনপির বিক্ষোভ সমাবেশে যোগদান করে এই বিক্ষোভ মিছিল। এর পূর্বে সুরমা পয়েন্টে এক সংক্ষিপ্ত প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়।

সিলেট মহানগর যুবদলের আহ্বায়ক নজিবুর রহমান নজিবের সভাপতিত্বে ও জেলা যুবদলের সদস্য সচিব মকসুদ আহমদের পরিচালনায় প্রধান অতিথির বক্তব্য রাখেন, জেলা যুবদলের আহ্বায়ক সিদ্দিকুর রহমান পাপলু। প্রধান অতিথির বক্তব্যে এসময় তিনি বলেন, ‘সরকারের প্ররোচণায় জামুকা জিয়াউর রহমানের খেতাব কেড়ে নেওয়ার সিদ্ধান্ত দেশকে গৃহযুদ্ধের দিকে ঠেলে দেওয়ার পাঁয়তারা করছে। শেখ হাসিনার হাত থেকে দেশকে মুক্ত করার জন্য আজকে জনগণ রুখে দাঁড়িয়েছে। তিনি বলেন, তখন এই ষড়যন্ত্র শহীদ প্রেসিডেন্ট জিয়াউর রহমানের এই খেতাবকে নিয়ে আমরা গর্ববোধ করি। খেতাব বাতিলের সিদ্ধান্ত পরিহার করুন। তিনি আরো বলেন, দেশটা ভাষণে স্বাধীন হয় নাই, স্বাধীন হয়েছে যুদ্ধে। সেই মুক্তিযুদ্ধের অপর নাম জিয়াউর রহমান।

এসময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, জেলা যুবদলের আহ্বায়ক কমিটির সিনিয়র সদস্য এডভোকেট মুমিনুল ইসলাম মুমিন, মহানগর যুবদলের আহ্বায়ক কমিটির সদস্য আনোয়ার হোসেন মানিক, জেলার সদস্য আখতার আহমদ, মহানগর সদস্য তোফাজ্জল হোসেন বেলাল, শাহিবুর রহমান সুজান, জেলার সদস্য আশরাফ ফরহাদ, এডভোকেট সাঈদ আহমদ, শাহেদ আহমদ চমন, মহানগর সদস্য সোহেল মাহমুদ, নজরুল ইসলাম, জেলার সদস্য মিজানুর রহমান নেছার, মহানগর সদস্য আব্দুল্লাহ শফি সাহেদ, জেলার সদস্য লিটন আহমদ, মহানগর সদস্য উমেদুর রহমান উমেদ, জেলার সদস্য ওলি চৌধুরী, মহানগর সদস্য এমদাদুল হক স্বপন, জেলার সদস্য কয়েছ আহমদ, মহানগর সদস্য মোজাহিদুল ইসলাম জাহাঙ্গীর, জেলার সদস্য জিএম বাপ্পী, আলী আহমদ আলম, মকসুদুল করিম নোহেল, মহানগর সদস্য রেজওয়ান আহমদ, মির্জা সম্রাট, ওসমান গনি, জেলার সদস্য মতিউর রহমান আফজল, মাসুক আহমদ, মহানগর সদস্য নাসির উদ্দিন রহিম, আমিনুল ইসলাম আমিন, গোলাপগঞ্জ উপজেলা যুবদলের আহ্বায়ক এডভোকেট মামুন আহমদ রিপন, সদর উপজেলা যুবদলের আহ্বায়ক আবুল হাসনাত, দক্ষিণ সুরমা যুবদলের আহ্বায়ক বাবর আহমদ রনি, কোম্পানীগঞ্জ যুবদলের আহ্বায়ক সাজ্জাদুর রহমান দুদু, সদর উপজেলা যুবদলের সিনিয়র যুগ্ম আহ্বায়ক আইনুল হক, মহানগর ১৭ নং যুবদলের আহ্বায়ক জুয়েল আহমদ জুবেদ, ২৪নং ওয়ার্ড যুবদলের আহ্বায়ক নাজিম আহমদ, ৯নং ওয়ার্ড যুবদল আহ্বাক বশির উদ্দিন, ১৮নং ওয়ার্ড যুবদলের আহ্বায়ক ফজলুল কাদির সিদ্দিকী পারভেজ সহ আরো বিভিন্ন উপজেলা ও ওয়ার্ড যুবদলের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

এ সংক্রান্ত আরও সংবাদ

সংবাদ অনুসন্ধান ক্যালেন্ডার

আমাদের ফেইসবুক পেইজ