জেলা ও দায়রা জজ আদালতে মাদক বিরোধী সচেতনতামূলক সভা ও কিয়স্ক স্থাপন

প্রকাশিত: ১১:১০ পূর্বাহ্ণ, মার্চ ২৩, ২০২১

জেলা ও দায়রা জজ আদালতে মাদক বিরোধী সচেতনতামূলক সভা ও কিয়স্ক স্থাপন

অনলাইন ডেস্ক

মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর সিলেট এর আয়োজনে জেলা ও দায়রা জজ আদালত সভাকক্ষে সোমবার (২২ই মার্চ) বিকেলে মাদক বিরোধী সচেতনতামূলক আলোচনা সভা ও কিয়স্ক স্থাপন অনুষ্ঠিত হয়েছে।
মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর সিলেট বিভাগের অতিরিক্ত পরিচালক মো. জাহিদ হোসেন মোল্লার সভাপতিত্বে ও সিলেট ট্যুরিস্ট ক্লাবের সাধারণ সম্পাদক শাহীন আহমদের পরিচালনায় প্রধান অতিথির বক্তব্য রাখেন বিজ্ঞ সিনিয়র জেলা ও দায়রা জজ মো. বজলুর রহমান, বিশেষ অতিথির বক্তব্য রাখেন বিজ্ঞ মহানগর দায়রা জজ মো. আব্দুর রহিম।
আলোচনা সভায় অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন, সন্ত্রাস বিরোধী অপরাধ দমন ট্রাইব্যুনালের বিজ্ঞ বিচারক নুরুল আমিন বিপ্লব, বিভাগীয় স্পেশাল জজ আদালতের বিজ্ঞ বিচারক মোয়াজ্জেম হোসেন, চীফ মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট মো. আবুল কাশেম, চীফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট মো. কাউসার আহমেদ, অতিরিক্ত জেলা ও দায়রা জজ মো. রবিউল আলম, মো. ইব্রাহীম মিয়া, মিজানুর রহমান ভূইয়া, যুগ্ম জেলা ও দায়রা জজ মো. মাসদু পারভেজ, তাসলিমা শারমিন, অতিরিক্ত চীফ মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট আবদুল মোমেন, যুগ্ম জেলা ও দায়রা জজ আল-আসাদ মো. মাহমুদুল ইসলাম, অতিরিক্ত চীফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট ইয়াসমীন বেগম, যুগ্ম মহানগর দায়রা জজ মোহাম্মদ মিল্লাত হোসেন প্রমুখ।
অনুষ্ঠানের শুরুতে পবিত্র কোরআন থেকে তেলাওয়াত করেন জেলা ও দায়রা জজ আদালতের জারিকারক মুজিবুর রহমান। স্বাগত বক্তব্য রাখেন মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর সিলেটের উপ-পরিচালক মলয় ভূষণ চক্রবর্তী।

এ সংক্রান্ত আরও সংবাদ

সংবাদ অনুসন্ধান ক্যালেন্ডার

MonTueWedThuFriSatSun
     12
24252627282930
31      
       
       
1234567
2930     
       

আমাদের ফেইসবুক পেইজ