জেলা প্রশাসক বেগম নাজিয়া শিরিনকে মৌলভীবাজার অনলাইন প্রেসক্লাব এর বিদায় সম্মাননা স্মারক প্রদান

প্রকাশিত: ৬:৫১ অপরাহ্ণ, জুন ৩০, ২০২০

জেলা প্রশাসক বেগম নাজিয়া শিরিনকে মৌলভীবাজার অনলাইন প্রেসক্লাব এর বিদায় সম্মাননা স্মারক প্রদান

স্বপন দেব, মৌলভীবাজার প্রতিনিধি :: মৌলভীবাজার অনলাইন প্রেসক্লাবের সাংবাদিকদের ভালোবাসায় সিক্ত হলেন সদ্য বদলিপূর্বক মৌলভীবাজার জেলা প্রশাসক বেগম নাজিয়া শিরিন। বীমা উন্নয়ন ও নিয়ন্ত্রণ কর্তৃপক্ষের পরিচালক হিসাবে সদ্য বদলি জনিত কারণে মঙ্গলবার (৩০ জুন) ুপুরে জেলা প্রশাসক কার্যালয়ে এ বিায় সম্মাননা স্মারক তুলে দেওয়া হয়।
এ সময় উপস্থিত ছিলেন- মৌলভীবাজার অনলাইন প্রেসক্লাবের সভাপতি মোঃ জাফর ইকবাল, সাধারণ সম্পাদক মশাহিদ আহমদ। অনলাইন প্রেসক্লাবের অন্যান্য নেতৃবৃন্দের মধ্যে উপস্থিত ছিলেন ুরু আহমেদ, স্বপন কুমার দেব, মাহমুদুর রহমান, সৈয়দ ময়নুল ইসলাম রবিন, আব্দুল বাছিত খান, চিনু রঞ্জন তালুকদার, মুকিদ ইমরাজ, সাইদুল ইসলামসহ অন্যান্য নেতৃবৃন্দ।
এ সময় জেলা প্রশাসক বেগম নাজিয়া শিরিন বলেন, এ জেলায় তিনি চাকুরী করতে পেরে আমি আনন্দিত। এখানে ছোটরা বড়দের সম্মান করেন আর বড়রা ছোটদের স্নেহ করেন। তিনি সাংবাদিকদের মাধ্যমে জেলার সকল স্তরের মানুষের কাছে দোয়া প্রার্থনা করেন। সম্মাননা স্মারক অনুষ্ঠানে সাংবাদিকরা মৌলভীবাজারে চাকুরী জীবনে জেলা প্রশাসক বেগম নাজিয়া শিরিন এর চৌকস ও সাহসিক বিভিন্ন কর্মকান্ডের ভূয়সী প্রশংসা করে বলেন এ জেলায় চাকুরী শেষে অনেক কর্মকর্তা সরকারের সর্বোচ্চ পর্যায়ে গিয়ে পৌঁছেছেন। তাই জেলার সাংবাদিকরাও আশা প্রকাশ করেন, বেগম নাজিয়া শিরিনও একদিন সরকারের সর্বোচ্চ পর্যায়ে উন্নীত হবেন তাঁর কর্মময় জীবনে।

সংবাদ অনুসন্ধান ক্যালেন্ডার

MonTueWedThuFriSatSun

আমাদের ফেইসবুক পেইজ