জেলা প্রেসক্লাব নেতৃবৃন্দের সাথে শাবিপ্রবি প্রেসক্লাবের মতবিনিময়

প্রকাশিত: ৭:৪৫ অপরাহ্ণ, জানুয়ারি ১৯, ২০২১

জেলা প্রেসক্লাব নেতৃবৃন্দের সাথে শাবিপ্রবি প্রেসক্লাবের মতবিনিময়

 

নিজস্ব প্রতিনিধি :: সিলেট জেলা প্রেসক্লাবের সভাপতি আল আজাদ ও সাধারণ সম্পাদক ছামির মাহমুদসহ নবনির্বাচিত কমিটির সাথে মতবিনিময় সভা করেছে শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্বদ্যিালয় (শাবিপ্রবি) প্রেসক্লাব।

মঙ্গলবার (১৯ জানুয়ারি) বেলা ৩টায় সিলেট প্রেসক্লাব কার্যালয়ে এ মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

এর আগে জেলা প্রেসক্লাবের নবনির্বাচিত নেতৃবন্দকে ফুল দিয়ে শুভেচ্ছা জানান শাবিপ্রবি প্রেসক্লাব নেতৃবৃন্দ।

জেলা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক ছামির মাহমুদের সঞ্চালনায় মতবিনিময় সভায় সভাপতিত্ব করেন সিলেট জেলা প্রেসক্লাবের সভাপতি আল আজাদ।

এসময় উপস্থিত ছিলেন ও বক্তব্য দেন জেলা প্রেসক্লাবের সহ সভাপতি এস সুটন সিংহ, সাবেক সাধারণ সম্পাদক শাহ দিদার আলম চৌধুরী নবেল, ক্লাবের তথ্য ও প্রযুক্তি সম্পাদক সুলতান সুমন, কার্যনিবাহী কমিটির সদস্য মিঠু দাস জয়।

শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্বদ্যিালয় (শাবিপ্রবি) প্রেসক্লাবের পক্ষে বক্তব্য দেন- ক্লাবের সভাপতি জুবায়ের মাহমুদ, সহ সভাপতি রাজীব হোসেন, সাধারণ সম্পাদক মাসুদ আল রাজী, যুগ্ম সম্পাদক জিএম ইমরান হোসেন, কোষাধ্যক্ষ নাজমুল হুদা, দপ্তর সম্পাদক আব্দুল্লা আল মাসুদ, কার্যকরি সদস্য নুরুল ইসলাম রুদ্র, রাশেদুল হাসান প্রমুখ।

সভাপতির বক্তব্যে প্রবীণ সাংবাদিক আল আজাদ বলেন, মহান মুক্তিযুদ্ধের চেতনায় উদ্বুদ্ধ সিলেট জেলা প্রেসক্লাব মানুষের কল্যাণে কাজ করছে। সিলেটে সাংবাদিকতার ইতিহাস দীর্ঘদিনের। এখানের সাংবাদিকরা সৎ, সাহসী ও নির্বিক। তারা গণমানুষের কল্যাণে কাজ করে থাকেন। জেলা প্রেসক্লাব সবাইকে সাথে নিয়ে সামনে এগিয়ে যেতে চায়। এ জন্য দুই ক্লাব সমাজ ও দেশের উন্নয়নে একসাথে কাজ করে যাবে।

সিলেট জেলা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক ছামির মাহমুদ তাঁর বক্তব্যে বলেন, জেলা প্রেসক্লাব জেলার সকল উপজেলা ও বিশ্ববিদ্যালয় প্রেসক্লাবগুলোর সাথে সমন্বয় করে ক্লাব ও সাংবাদিকতার উন্নয়নে আমরা কাজ করবে। সবাইকে সাথে নিয়ে আমরা জেলা প্রেসক্লাবকে গণমানুষের সংগঠনে পরিণত করতে চাই। যে-কোনো প্রয়োজনে শাবিপ্রবি প্রেসক্লাবের পাশে থাকবে সিলেট জেলা প্রেসক্লাব।

শাবিপ্রবি প্রেসক্লাবের সভাপতি জুবায়ের মাহমুদ তাঁর বক্তব্যে বলেন, পেশাগত দায়িত্ব পালনে প্রবীণদের কাছ থেকে আমরা অজ্ঞিতা নিয়ে কাজ করতে চাই। সকল ভালো কাজে জেলা প্রেসক্লাব নেতৃবৃন্দকে উদারভাবে শাবিপ্রবি প্রেসক্লাবের পাশে চাই। আগামী দিনগুলোতে আমরা জেলা প্রেসক্লাবের এক যোগে কাজ করতে চাই।

সংবাদ অনুসন্ধান ক্যালেন্ডার

আমাদের ফেইসবুক পেইজ