জেলা যুবলীগের সম্মেলনের আগে গোলাপগঞ্জ ও বিয়ানীবাজার যুবলীগের কমিটি করতে হবে : সাবেক শিক্ষামন্ত্রী নাহিদ

প্রকাশিত: ২:১২ পূর্বাহ্ণ, জুলাই ১৩, ২০১৯

জেলা যুবলীগের সম্মেলনের আগে গোলাপগঞ্জ ও বিয়ানীবাজার যুবলীগের কমিটি করতে হবে : সাবেক শিক্ষামন্ত্রী নাহিদ

গোলাপগঞ্জ প্রতিনিধি :: গোলাপগঞ্জে উপজেলা, পৌর, ইউনিয়ন, আওয়ামী লীগ ও যুবলীগ নেতাকর্মীদের সাথে মতবিনিময় করেছেন সিলেট-৬ আসনের সাংসদ ও সাবেক শিক্ষামন্ত্রী নুরুল ইসলাম নাহিদ। শুক্রবার (১২ জুলাই) সকাল ১০টায় গোলাপগঞ্জ উপজেলা অডিটোরিয়ামে এ মতবিনিময় সভার আয়োজন করা হয়।

প্রধান অতিথির বক্তব্যে নুরুল ইসলাম নাহিদ। বলেন, সিলেট জেলা যুবলীগের সম্মেলন আগামী ২৯ জুলাই। কিন্ত এর আগে গোলাপগঞ্জ ও বিয়ানীবাজার উপজেলায় যুবলীগের কমিটি করার জন্য কেন্দ্রীয় যুবলীগের চেয়ারম্যান ওমর ফারুক চৌধুরী আমাকে অনুরোধ করেছেন। আমি উনাকে বলেছি আমার এলাকায় গিয়ে দলীয় নেতা কর্মীদের সাথে আলাপ-আলোচনা করে পরবর্তী পদক্ষেপ নেব। আজকে এ সভায় আমি বিষয়টি আপনাদের সামনে উপস্থাপন করলাম। পরবর্তী পদক্ষেপ নেয়ার জন্য আপনারা স্থানীয় নেতাকর্মী আছেন আপনারাই সিদ্ধান্ত গ্রহণ করুন। আমি আপনাদের সবধরনের সহযোগিতা করব।

উপজেলা পরিষদ চেয়ারম্যান ও আ’লীগের সভাপতি অ্যাড. ইকবাল আহমদ চৌধুরীর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক রফিক আহমদের পরিচালনায় সভায় বক্তব্য রাখেন ও উপস্থিত ছিলেন, জেলা আওয়ামী লীগের সদস্য সৈয়দ মিছবাহ উদ্দিন, উপজেলা আ’লীগের সংস্কৃতি বিষয়ক সম্পাদক মিজানুর রহমান চৌধুরী রিংকু, দপ্তর সম্পাদক আকবর আলী ফখর, পৌর মেয়র আমিনুল ইসলাম রাবেল, উপজেলা ভাইস চেয়ারম্যান মনসুর আহমদ, পৌর কাউন্সিলর ও উপজেলা সেচ্ছাসেবকলীগের সভাপতি রুহিন আহমদ খান, উপজেলা যুবলীগের আহবায়ক ওয়ছেুর রহমান ওয়েছ, যুগ্ম আহবায়ক রুহেল আহমদ, যুবলীগ নেতা ফয়ছল আহমদ, মাছুম আহমদ, তাহের উদ্দিন, সেলিম আহমদ, এনামুল হক, আমুড়া ইউপি আ’লীগের যুগ্ম আহবায়ক আবু সুফিযান আযম, জেলা ছাত্রলীগের সাবেক উপ বিভাগীয় সম্পাদক হোসেন আহমদ প্রমুখ।

  •  
  •  
  •  
  •  
  •  

আমাদের ফেইসবুক পেইজ