জৈন্তাপুরের রাস্তার বেহাল দশা পাকাকরণের দাবীতে মানববন্ধন

প্রকাশিত: ১০:৫৫ অপরাহ্ণ, অক্টোবর ১৩, ২০২০

জৈন্তাপুরের রাস্তার বেহাল দশা পাকাকরণের দাবীতে মানববন্ধন

জৈন্তাপুর প্রতিনিধি : সিলেটের জৈন্তাপুর উপজেলার দরবস্ত ইউনিয়নের শুকইনপুর ও ফরফরা গ্রামের রাস্তা চলাচলের অনুপযোগী হয়ে পড়েছে। এতে বিচ্ছিন্ন হয়ে গেছে দুই গ্রামের যোগাযোগ।
সংস্কারের দাবিতে এলাকাবাসী মানববন্ধন করেছেন। মঙ্গলবার সকাল ১১টায় শুকইনপুর সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে অনুষ্ঠিত মানববন্ধন কর্মসূচিতে গ্রামের সব বয়সী মানুষ অংশগ্রহণ করে।
এসময় বক্তারা বলেন, বর্তমান সরকার ব্যাপকহারে যোগাযোগ ব্যবস্থার উন্নয়ন করলেও আমাদের এই বেহাল অবস্থা যেনো দেখার কেউ নেই। প্রায় ৩ কিলোমিটার এই রাস্তা দিয়ে প্রতিদিন হাজার হাজার মানুষ চলাচল করে। স্কুল-কলেজের ছাত্র-ছাত্রীরা বর্ষাকালে কাদা আর শীত মৌসুমে ধুলাবালির সাথে যুদ্ধ করে থাকে। গ্রাম থেকে এই রাস্তার সংযোগ সিলেট তামাবিল মহাসড়কে। অথচ আর কিছুদিন পরেই শুরু হবে সিলেট তামাবিল মহাসড়ক চার লেনের কাজ। উপজেলা প্রশাসন এবং প্রবাসী কল্যাণ ও বৈদেশিক কর্মসংস্থান মন্ত্রীর হস্তক্ষেপ কামনা করে বক্তারা বলেন, অনতিবিলম্বে শুকইনপুর-ফরফরা গ্রামের রাস্তাটি পূর্ণ সংস্কার সহ পাকাকরণ না হলে গ্রামবাসী বৃহত্তর আন্দোলনের জন্য প্রস্তুত রয়েছে।
জনদাবী পরিষদের সাধারণ সম্পাদক মাওলানা আব্দুল মালিকের সভাপতিত্বে ও ছাত্রনেতা মাওলানা শরীফ উদ্দিনের পরিচালনায় বক্তব্য রাখেন ৪নং দরবস্ত ইউনিয়ন পরিষদের চেয়ারম্যন বাহারুল আলম বাহার, আওয়ামীলীগ নেতা কামাল আহমদ, জমিয়ত নেতা মাওলানা কবীর হোসেন, মাওলানা আবুল হাসান, জৈন্তিয়া কেন্দ্রীয় পরিষদের সদস্য আব্দুল বাসিত, স্থানীয় সমাজসেবী নির্মল বাবু, নজরুল ইসলাম, এনাম আহম, অজয় বাবু, মাহমুদ হোসনে প্রমুখ।

আমাদের ফেইসবুক পেইজ