জৈন্তাপুরে উপজেলা চেয়ারম্যান’র বিভিন্ন পূজা মন্ডপ পরিদর্শন

প্রকাশিত: ১:৫৪ অপরাহ্ণ, অক্টোবর ২৬, ২০২০

জৈন্তাপুরে উপজেলা চেয়ারম্যান’র বিভিন্ন পূজা মন্ডপ পরিদর্শন
জৈন্তাপুর প্রতিনিধিঃ হিন্দু ধর্মলম্বীদের সর্ববৃহৎ উৎসব শারদীয় দূরর্গাপূজা উপলক্ষে সিলেটের জৈন্তাপুর উপজেলা পরিষদ চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি কামাল আহমদ পূজামণ্ডপ পরিদর্শন ও শুভেচ্ছা বিনিময় করেছেন।
রবিবার (২৫ অক্টোবর) সন্ধ্যা থেকে শুরু করে উপজেলার বিভিন্ন পূজা মণ্ডপ পরিদর্শন শারদীয় শুভেচ্ছা বিনিময় কালে চেয়ারম্যান বলেন মাননীয় প্রধানমন্ত্রীর একটি অনুশাসন আছে। ধর্ম যার যার, উৎসব সবার।
তিনি সব সময় এটি বলে থাকেন। আমরাও এটি মনে প্রাণে ধারণ করি।
প্রতিটি উৎসবে সবাই একসাথে মেতে উঠি। তিনি বলেন, আমরা সবাই তাকিয়ে থাকি- কখন পবিত্র ঈদুল ফিতর, ঈদুল আজহা আসবে। কখন শারদীয় দুর্গোৎসব আসবে। ধর্ম নিয়ে বাড়াবাড়ি না করে প্রতিটি উৎসবকে সবার করে নিতে হবে।
‘আজকের এই পূজা মণ্ডপের পরিবেশ সেটাই বলছে। কারণ এখানে শুধু হিন্দু ধর্মের লোকজন আসেননি। অন্য ধর্মের লোকজনও এসেছেন। সবাই উৎসবে যোগ দিয়েছেন। আনন্দে মেতে উঠেছেন। আর সকলে মিলে যুদ্ধ করে বাংলাদেশ স্বাধীন করেছি। তাই এ দেশ আমাদের সকলের। সংবিধানে সকল ধর্ম ও বর্ণের মানুষের সমানাধিকার সুনিশ্চিত করা হয়েছে। বাংলাদেশ ধর্ম-বর্ণ নির্বিশেষে সকল মানুষের নিরাপদ আবাসভূমি।
এসময়ে উপস্থিত ছিলেন জৈন্তাপুর উপজেলা আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক মুহিবুর রহমান মেম,বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক মকবুল আলী মঙ্গল, সদস্য বাদশা মিয়া,জৈন্তাপুর যুবলীগের সদস্য কামরান হোসেন,আব্দুর রহিম পরগনা, সুভাষ বাবলু,মনির আহমদ,আবু হুরায়রা, কামরুজ্জামান কামরান প্রমুখ।

আমাদের ফেইসবুক পেইজ