জৈন্তাপুরে কঠোর অবস্থানে প্রশাসন,৩ টি পৃথক ভ্রাম্যমাণ আদালতে মামলায় ২৭ হাজার টাকা জরিমানা

প্রকাশিত: ১০:৫৫ অপরাহ্ণ, জুলাই ১, ২০২১

জৈন্তাপুরে কঠোর অবস্থানে প্রশাসন,৩ টি পৃথক ভ্রাম্যমাণ আদালতে মামলায় ২৭ হাজার টাকা জরিমানা

জৈন্তাপুর প্রতিনিধি :: সিলেটের জৈন্তাপুর উপজেলায় মাস্ক পরিধান না করে রাস্তায় অবাধে চলাফেরা ও সরকারি বিধিনিষেধাজ্ঞা অমান্য করে নিত্য প্রয়েজনীয় দোকান ব্যতিত হোটেল সহ অন্যান্য দোকান পাট খোলা রাখার অপরাধে উপজেলায় পৃথক তিনটি ভ্রাম্যমাণ আদালতে বেশ কয়েকটি মামলায় ২৭৯০০ টাকা অর্থদণ্ড প্রদান করেছেন উপজেলা নির্বাহী অফিসার নুসরাত আজমেরী হক, জেলা প্রশাসকের কার্যালয়ের নির্বাহী ম্যাজিস্ট্রেট ও সহকারী কমিশনার ফজলে ওয়াহিদ, উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট ফারুক আহমদ নেতৃত্বে পরিচালিত মোবাইল কোর্ট।

বৃহস্পতিবার ১ লা জুলাই উপজেলা সদরসহ বিভিন্ন এলাকায় মোবাইল কোর্ট পরিচালনা করে এ অর্থদণ্ড প্রদান করা হয়েছে। সকাল থেকে জনসাধারণকে করোনা ভাইরাস ও স্বাস্থ্য সচেতনতা সম্পর্কে হ্যান্ড মাইক দিয়ে প্রচারনা চালিয়ে যাচ্ছে সেনা সদস্যরা। জৈন্তাপুর মডেল থানার অফিসার ইনর্চাজ গোলাম দস্তগীর আহমেদ নেতৃত্বে প্রতিটি মোবাইল কোর্টে রয়েছে থানা পুলিশ টিম।
উপজেলা নির্বাহী অফিসার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট নুসরাত আজমেরী হক জানান,করোনা ভাইরাস সংক্রমণ রোধে জনগনকে মাস্ক পরিধান ও স্বাস্থ্যবিধি অনুসরণ নিশ্চিত করণের লক্ষ্যে প্রতিদিনই উপজেলা প্রশাসনের পক্ষ থেকে ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করা হচ্ছে। বৃহস্পতিবার দিনভর মাস্ক বিহীন রাস্তায় অবাধ চলাফেরা করার ও বিধিনিষেধ অমান্য করে দোকানপাট খোলায় বিভিন্ন এলাকায় মোবাইল কোর্ট পরিচালনা করে ২৭৯০০ টাকা অর্থদন্ড প্রদান করা হয় এবং পথচারীদের মাঝে বিনামূল্যে মাক্স বিতরণ করা হচ্ছে।
এছাড়া জৈন্তিয়া প্রবেশ গেইটে ট্রাফিক বিভাগ ভোর থেকে কঠোর অবস্থান নিয়ে দায়িত্ব পালন করেছে।
এসময় তিনি আরো বলেন- করোনার সংক্রমণ প্রতিরোধে জনস্বার্থে এই অভিযান অব্যাহত থাকবে। ঝুঁকিমুক্ত উপজেলা গঠনে বিধিনিষেধ মেনে চলাসহ পরিচালিত মোবাইল কোর্ট কে সহযোগিতা করতে তিনি সবার সহযোগীতা প্রত্যাশা করেন। এ রিপোর্ট লেখা পর্যন্ত উপজেলা প্রশাসন ও আইনশৃঙ্খলা বাহিনী মাঠে রয়েছেন।

এ সংক্রান্ত আরও সংবাদ

সংবাদ অনুসন্ধান ক্যালেন্ডার

MonTueWedThuFriSatSun
  12345
27282930   
       
28      
       
       
       
1234567
2930     
       

আমাদের ফেইসবুক পেইজ