জৈন্তাপুরে গাজাসহ ২ মাদক ব্যবসায়ী গ্রেপ্তার

প্রকাশিত: ৪:৩৩ অপরাহ্ণ, জুলাই ১, ২০২০

জৈন্তাপুরে গাজাসহ ২ মাদক ব্যবসায়ী গ্রেপ্তার

সিল-নিউজ-বিডি ডেস্ক ::: সিলেট জেলার পুলিশ সুপার মোহাম্মদ ফরিদ উদ্দিন পিপিএম এর নির্দেশনায় জৈন্তাপুর থানাধীন দরবস্ত ইউনিয়নের সুটারি সেনগ্রাম এলাকায় অভিযান চালিয়ে দুই মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে পুলিশ।

গতকাল মঙ্গলবার (৩০ জুন) রাত আনুমানিক ১১টার দিকে জৈন্তাপুর থানার এসআই প্রদীপ রায় এর নেতৃত্বে পুলিশ অভিযান চালিয়ে মাদক ব্যবসায়ী জৈন্তাপুর থানার সুটারী সেনগ্রামে অভিযান চালিয়ে তাদের গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তারকৃতরা হলেন, সুটারী সেনগ্রামের মৃত হুনা আলীর পুত্র মোঃ মোখলেছুর রহমান (৫২) ও গোয়াইনঘাট থানাধীন লেঙ্গুড়া গ্রামের রাহিম উদ্দিনের পুত্র রুমান আহমদ (২০)।

গ্রেপ্তারকৃতদের এসময় তাদের হেফাজত হতে ০১ কেজি গাঁজা উদ্ধার করা হয়। এই ঘটনায় জৈন্তাপুর মডেল থানার এসআই প্রদীপ রায়ের দাখিলকৃত এজাহারের ভিত্তিতে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে নিয়মিত মামলা রুজু করা হয়েছে।

এ ব্যাপারে সিলেট জেলার অতিরিক্ত পুলিশ সুপার (সদর ও মিডিয়া) মো: লুৎফর রহমান জানান, করোনা পরিস্থিতির মধ্যে মাদকের বিরুদ্ধে নিয়মিত অভিযান পরিচালনার জন্য কঠোর নির্দেশনা রয়েছে। এরই প্রেক্ষিতে জৈন্তাপুরে গাঁজা সহ দুই মাদক ব্যবসায়ীদের গ্রেফতার করা হয়েছে।

এ সংক্রান্ত আরও সংবাদ

সংবাদ অনুসন্ধান ক্যালেন্ডার

MonTueWedThuFriSatSun

আমাদের ফেইসবুক পেইজ