জৈন্তাপুরে প্রধানমন্ত্রী ও দলীয় নেতাকর্মীদের নামে ফেইবুকে মিথ্যা অপপ্রচার- আ.লীগ নেতার থানায় জিডি

প্রকাশিত: ৯:৫০ অপরাহ্ণ, এপ্রিল ৫, ২০২১

জৈন্তাপুরে প্রধানমন্ত্রী ও দলীয় নেতাকর্মীদের নামে ফেইবুকে মিথ্যা অপপ্রচার- আ.লীগ নেতার থানায় জিডি

জৈন্তাপুর প্রতিনিধিঃঃ ভুয়া আইডি খুলে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেইসবুকে আওয়ামী লীগ সভানেত্রী ও প্রধান মন্ত্রী শেখ হাসিনা ও জৈন্তাপুর উপজেলা আওয়ামী লীগ, যুবলীগ ও অঙ্গ সহযোগী সংগঠনের নেতাকর্মীদের নামে বিভিন্ন আইডি থেকে কুরুচিপূর্ণ অশ্লীল ভাষায় গালমন্দ ও অপপ্রচার করায় থানায় জিডি দায়ের।

এই বিষয়ে আজ সোমবার ( ৫ এপ্রিল) বিকেলে জৈন্তাপুর মডেল থানায় একটি জিডি এএন্ট্রি করেছেন সিলেট জেলা ছাত্রলীগের সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক ও জৈন্তাপুর উপজেলা আওয়ামী লীগের উপ দপ্তর সম্পাদক জাকারিয়া মাহমুদ।

জাকারিয়া মাহমুদ জানান আমি বিদ্রোহী ভৃগু ,মিঃ লান্ডু সহ বিভিন্ন নামে ফেইসবুক এ ভূয়া আইডি খুলিয়া সামাজিক যোগাযোগ মাধ্যম ফেইসবুক এ আমার নাম ও ছবি উল্লেখ করে আমার বিরুদ্ধে মিথ্যা কুরুচিপূর্ণ স্ট্যাটাস দিয়া আসিতেছে। উক্ত ভূয়া আইডি গুলো থেকে মাননীয় প্রধানমন্ত্রী ও জাতীর পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ছবি ইডিট করে কুরুচিপূর্ণ স্ট্যাটাস্ দিয়া আসিতেছে। এবং গত ০৩/০৪/২০২১ ইং তারিখে অজ্ঞাতনামা কে বা কারা আমার ছবি কৌশলে সংগ্রহ করিয়া ভূয়া ফেইসবুক আইডি, আমি বিদ্রোহী ভৃগু হইতে অন্য একটি মেয়ের সাথে আপত্তিকর ছবি সুসংযুক্ত করে সামাজিক যোগাযোগ মাধ্যমে প্রকাশ করে। যাহার ফলে সমাজে আমার সম্মান হানি হইতেছে। উক্ত আইডি গুলো থেকে আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগের বিভিন্ন নেতাকর্মীদের ছবি নাম উল্লেখ করে মিথ্যা কুরুচিপূর্ণ অশ্লীল স্ট্যাটাস্ দিয়ে যাচ্ছে। যার ফলে সমাজে দলীয় নেতাকর্মীদের মাঝে অশান্তিপূর্ণ পরিবেশ সৃষ্টি হচ্ছে। এইসব ভূয়া ফেইসবুক আইডি খোলিয়া সরকার বিরোধী, এবং আমার নামে ও আওয়ামী লীগ ও অঙ্গ সহযোগী সংগঠনের নেতাকর্মীদের বিরুদ্ধে এইরকম খারাপ ও মিথ্যা অপপ্রচার কুরুচিপূর্ণ স্ট্যাস দেওয়ার ফলে এলাকায় ও আওয়ামী লীগ দলের কেন্দ্রীয়ভাবে আমরা চরম ক্ষতি সম্মুখীন হতে পারি। আমরা দেশ-ও দশের কল্যাণে রাজনীতি করি আমরা আইনের প্রতি অন্তত শ্রদ্ধাশীল। আমার একটাই দাবি আই শৃঙ্খলা বাহিনী যেন আধুনিক তথ্য যুক্তি ব্যবহার করে কুউব দ্রুত সময় যেন অপরাধীদের আইনের আওতায় এনে শান্তি নিশ্চিত করে।

এ সংক্রান্ত আরও সংবাদ

সংবাদ অনুসন্ধান ক্যালেন্ডার

MonTueWedThuFriSatSun
     12
24252627282930
31      
       
       
1234567
2930     
       

আমাদের ফেইসবুক পেইজ