জৈন্তাপুরে ভারতীয় নাছির বিড়ি বহনকারী গাড়ীসহ ২জন আটক

প্রকাশিত: ৬:১০ অপরাহ্ণ, জুন ২৫, ২০২০

জৈন্তাপুরে ভারতীয় নাছির বিড়ি বহনকারী গাড়ীসহ ২জন আটক

জৈন্তাপুর প্রতিনিধি :: সিলেটের জৈন্তাপুর মডেল থানা পুলিশের অভিযানে ভারতীয় নাছির বিড়ি, বিড়ি বহনকারী ডি.আই ট্রাক সহ ২ জনকে আটক করেছে জৈন্তাপুর মডেল থানা পুলিশ।

পুলিশে সূত্রে জানাযায়, গোপন সংবাদের ভিত্তিতে ২৪ জুন বুধবার দিবাগত রাত সাড়ে ৭টায় জৈন্তাপুর মডেল থানা পুলিশ উপজেলার সিলেট-তামাবিল মহাসড়কের রিপন মিয়ার মটর সাইকেলের গ্যারেজের সম্মুখে চেকপোষ্ট বসিয়ে অভিযান পরিচালনা করে পিকআপ বুঝাই ভারতীয় শেখ নাছির উদ্দিন বিড়ি, বিড়ি বহনকারী ডি.আই পিকআপ (ঢাকা-মেট্রো-ন-১৫-১৫০৫)সহ ২ জন চোরাকারবারীকে আটক করা হয়।

আটককৃত চোরাকারবারীরা হলো উপজেলার উপর শ্যামপুর গ্রামের কামাল হোসেন প্রকাশ পাখি মিয়া ছেলে জাকারিয়া (২১) এবং উপজেলার লামা শ্যামপুর গ্রামের নুরুল আমিনের ছেলে হাসান (২৫)।

এ ঘটনায় ডি.আই পিকআপ গাড়ী সহ ভারতীয় শেখ নাছির উদ্দিন বিড়িগুলো জব্দ করা হয় এবং আটককৃতদের বিরুদ্ধে ১৯৭৪ সালের বিশেষ ক্ষমতা আইনের ২৫-বি ধারায় মামলা রেকর্ড করা হয় (যার নং-১২, তারিখঃ ২৪ জুন ২০২০)।

জৈন্তাপুর মডেল থানার অফিসার ইনচার্জ শ্যামল বনিক জানান, ভারতীয় শেখ নাছির উদ্দিন বিড়ি, বহনকারী ডি.আই ট্রাক সহ ২জন চোরাকারবারীকে আটক করা হয়েছে। বিধি মোতাবেক বিড়ি ও ট্রাক জব্দ করে আসামীদের বিরুদ্ধে মামলা দায়ের পূর্বক ২৫ জুন আটককৃতদের বিজ্ঞ আদালতে প্রেরণ করা হয়েছে।

সংবাদ অনুসন্ধান ক্যালেন্ডার

MonTueWedThuFriSatSun

আমাদের ফেইসবুক পেইজ