জৈন্তাপুরে ভুতুড়ে বিদ্যুৎ বিল: গ্রাহকদের ভোগান্তি

প্রকাশিত: ৭:৪৩ অপরাহ্ণ, জুন ১৮, ২০২০

জৈন্তাপুরে ভুতুড়ে বিদ্যুৎ বিল: গ্রাহকদের ভোগান্তি

জৈন্তাপুর প্রতিনিধি: সিলেটের জৈন্তাপুর পিডিবির ভূতুড়ে বিল নিয়ে গ্রাহক বিড়ম্বনায় পড়েছেন। এনিয়ে গ্রাহকদের ভোগান্তির শেষ নেই। এ নিয়ে একাদিকবার প্রকৌশলীর সাথে দেখা করতে গেলে থাকে পাওয়া যায়নি।

পিডিবি’র গ্রাহক মোঃ সিদ্দিক মিয়া জানান, তিনি জৈন্তাপুর এলাকার একজন নিয়মিত বিদ্যুৎ গ্রাহক হন। তার সিজেড-০৪৪৯৮১৫, পিআরভি একাউন্ট নং-৯২২৪, মিটার নং-১০৩৯১৮১ এর অনুকূলে গত ডিসেম্বর-১৯ মাসে বিদ্যুৎ বিল আসে ৭৬৬.২২ টাকা, জানুয়ারী-২০ মাসে বিদ্যুৎ বিল ২৯.৭৮ টাকা, ফেব্রুয়ারী-২০ মাসে বিদ্যুৎ বিল ৪৭৫৪.০০টাকা এবং মার্চ-২০ মাসে বিদ্যুৎ বিল ২৫৯.০০ টাকা বিল আসে। কিন্তু হাঠাৎ করে এপ্রিল মাসে কম্পিউটার প্রিন্টিং কাগজে গ্রাহকের কাছে ৮৪,৮৬২.০০ টাকার বিল প্রেরণ করা হয়। গ্রাহক বিল পেয়ে দিশেহারা কি করে এমন বিল থাকে প্রেরণ করা হল। বিল নিয়ে আবাসিক প্রকৌশলী দপ্তরে বার বার দেখা করতে গেলে দেখা মিলেনি প্রকৌশলীর। তিনি এখন কি করবেন বুঝে উঠেতে পারছেন না।

এছাড়া অন্যান্য গ্রাহকরা জানান পিডিবি’র জৈন্তাপুর আবাসিক প্রকৌশলীর কার্যালয়ের আওতাভূক্ত গ্রাহকরা নিয়মিত বিদ্যুৎ বিল পরিশোধ করলেও প্রতিমাসে ভুতুড়ে বিল ধরিয়ে দেওয়া হচ্ছে গ্রাহকদের নিকট। অনেকেই বাধ্য হয়ে জরিমানা ও সংযোগ বিচ্ছিন্নকরণ এবং ভোগান্তির স্বীকার এড়াতে বিল পরিশোধ করছেন।

মোঃ সিদ্দিক মিয়ার তার এই বিলটি দ্রুত সময়ের মধ্যে সংশোধন করার দাবী জানান।

এবিষয়ে জানতে জৈন্তাপুর আবাসিক প্রকৌশলী সজল চাকলাদারের (০১৭১৯-৮৭৪৭৫০) মোবাইল ফোনে একাধিক বার যোগাযোগ করা হলে তিনি ফোন রিসিভ করেননি।

অপরদিকে নাম প্রকাশে অনিচ্ছুক এককর্মী বলেন কোন কারনে হয়ত বিলটি ভুল হতে পারে। এর বাহিরে তিনি কিছু বলতে পারছেন না।

এ সংক্রান্ত আরও সংবাদ

সংবাদ অনুসন্ধান ক্যালেন্ডার

আমাদের ফেইসবুক পেইজ