জৈন্তাপুরে র‌্যাবের‌ অভিযানে কথিত সাংবাদিকসহ গ্রেফতার ৩, ইয়াবা উদ্ধার

প্রকাশিত: ৯:০২ অপরাহ্ণ, জুন ২৮, ২০২১

জৈন্তাপুরে র‌্যাবের‌ অভিযানে কথিত সাংবাদিকসহ গ্রেফতার ৩, ইয়াবা উদ্ধার

ডেস্ক

সিলেটের জৈন্তাপুরে যৌথ বাহিনীর বিশেষ অভিযানে কথিত সাংবাদিক অরুন সরকারসহ ৩ মাদক বিক্রেতাকে গ্রেফতার করা হয়েছে। এ সময় তাদের হেফাজতে থাকা ৩১৮পিছ ইয়াবা ট্যাবলেট জব্দ করা হয়।সোমবার তাদেরকে মাদক মামলায় গ্রেফতার দেখিয়ে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।

সূত্র জানায়, রোববার দিবাগত রাত ১১টা ৫০মিনিটে র‌্যাব-৯ এবং জৈন্তাপুর থানা পুলিশের বিশেষ টিম গোপন সংবাদে জানতে পারে লক্ষীপ্রসাদ গ্রামস্থ আল-মদিনা কমিউনিটি সেন্টারে কতিপয় মাদক ব্যবসায়ী মাদক বিক্রয়ের জন্য অবস্থান করছে। সংবাদের ভিত্তিতে র‌্যাব ও পুলিশ যৌথ টিম অভিযানে চালালে মাদক ব্যবসায়ীরা টের পালিয়ে যাওয়ার চেষ্টা করলেও পালাতে পারেনি।

এ সময় মাদক ব্যবসায়ী জৈন্তাপুর উপজেলার দরবস্ত ইউনিয়নের ছাতারখাই গ্রামের মৃত সিদ্দিক আলীর ছেলে আব্দুল করিম (৫৫), একই গ্রামের আব্দুর রহীমের ছেলে সুহেল আহমদ (২৫) এবং হরিপুর ইউনিয়নের হেমুভাটপাড়া গ্রামের পুলিশ সরকারের ছেলে কথিত সাংবাদিক অরুন সরকার (৩৯)। এ সময় আটক ৩ জনের নিকট হতে ৩১৮ পিছ ইয়াবা উদ্ধার করা হয়।

ইয়াবা উদ্ধারের ঘটনায় র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন র‌্যাব-৯ উপ-পরিদর্শক জয়ন্ত চন্দ্র দে বাদী হয়ে মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইনে মামলা দায়ের করেন।

এবিষয়ে জানতে জৈন্তাপুর মডেল থানার অফিসার ইনচার্জ জনাব গোলাম দস্তগীর এর সাথে মোবাইল ফোনে যোগাযোগ করা হলে, তিনি জানান R.A.B 9 এর একটি টীম গত রাতে ৩১৮ পিচ ইয়াবা সহ ৩ জন আসামী থানায় হস্তান্তর করেছেন। এর মধ্যে থানার রেকর্ডপত্র ও সিডিএমএস যাচাই করার পর আসামী অরুণ সরকার এর বিরুদ্ধে
১ ( QMWQ) সিলেট এর গোয়াইনঘাট থানার এফ আই আর – ১৩ তারিখ ২৪ জুন ২০০৯ ধারা ১৯৫২ সালের পাসপোর্ট (অপরাধ) আইন (বাংলাদেশ কন্ট্রোল অব এন্ট্রি এ্যক্ট) এর ৪ ধারা
২ ( 19M4L) এসএমপির শাহপরান থানার এফ আর আই নং ১৮/৭০ তারিখ ৩০ এপ্রিল ২০১৯ ধারা ২০১৮ সনের ডিজিটাল নিরাপত্তা আইন ২৫/২৯/৩১ এই মামলায় সে এজাহারে অভিযুক্ত।

৩ ( 1F8GJ) এবং অন্য আসামী আঃ করিম এর বিরুদ্ধে সিলেট এর জৈন্তাপুর থানায় এফ আই আর নং ২৫/৯৪ সেও অভিযুক্ত। আসামীদের বিরুদ্ধে মামলা রজু করে বিজ্ঞ আদালতে প্রেরণ করা হয়েছে।

এ সংক্রান্ত আরও সংবাদ

সংবাদ অনুসন্ধান ক্যালেন্ডার

MonTueWedThuFriSatSun
  12345
27282930   
       
28      
       
       
       
1234567
2930     
       

আমাদের ফেইসবুক পেইজ