জৈন্তাপুরে শামিমার বিয়ের আয়োজন প্রশংসায় ভাসছেন ৩ যুবক

প্রকাশিত: ১২:০২ পূর্বাহ্ণ, অক্টোবর ৯, ২০২০

জৈন্তাপুরে শামিমার বিয়ের আয়োজন প্রশংসায় ভাসছেন ৩ যুবক
জৈন্তাপুর প্রতিনিধিঃঃ সিলেটের জৈন্তাপুর উপজেলার সারীঘাট ডুপি গ্রামের মা বাবা হারা অসহায় গরীব মেয়ে শামীমার বিয়ে বৃহস্পতিবার সম্পন্ন হয়েছে। সারাদেশে যখন একের পর এক ধর্ষণ ও মা-বোনদের নির্যাতনের খবর পাওয়া যাচ্ছে, তখন ব্যাতিক্রম শুধু জৈন্তাপুর উপজেলায়। সামাজিক যোগাযোগ মাধ্যম ফেইসবুকে গত কয়েক দিন আগে আনন্দ টিম জৈন্তাপুর এর সাধারণ সম্পাদক, হাসান মোহাম্মদ বদরুল একটি মানবিক পোষ্ট শেয়ার করেন।
এ পোষ্টের সুত্র ধরে সাবেক ছাত্রনেতা সাহিদ উদ্দীন ও সাবেক ছাত্রনেতা মেহেদী হাসান সবুজ। ৩ জন ঐক্য গড়েন, যে কোন উপায়ে অসহায় গরীব এই মেয়েটির বিয়ে সম্পূর্ণ করতে হবে। সকলে সিদ্ধান্ত নেন এ মেয়েটির দ্বায়িত্ব তারা নিবেন তবে ফেইসবুকের বন্ধুদের সহযোগিতায়। মেয়েটিকে নিয়ে ফেইসবুকে প্রচারের সাথে সাথে সহযোগিতা হাত বাড়িয়ে দেন মানবতার ফেরিওয়ালা জৈন্তাপুর মডেল থানার সাবেক অফিসার ইনচার্জ ও বর্তমান উসমানিনগর থানার অফিসার ইনচার্জ শ্যামল বণিক।
এক এক করে আর্থিক সহযোগিতায় আসা শুরু হয়, এর মধ্যে জৈন্তাপুর প্রবাসী গ্রুপের গ্রুপ নেতা আমেরিকা প্রবাসী আব্দুল গাফফার চৌধুরী খসরু, আব্দুল ওয়াদুদ দুদু সহ অনেকে এগিয়ে আসেন মানবিক এ কাজে। দেশ এবং প্রবাসের অনেকের আর্থিক সহযোগিতায় ৮ অক্টোবর বৃহস্পতিবার শামিমার বিয়ে সম্পন্ন হয়।
মোট প্রায় ৫৫/৬০ হাজার টাকা খরচ করে ৩ জন সেচ্ছাসেবী ও ঢুপি গ্রামের মুরুব্বিয়ান যুবসমাজের সার্বিক সহযোগিতায় শামিমা তাহার শশুড় বাড়ীতে গেলো।

আমাদের ফেইসবুক পেইজ